বেসরকারি সংস্থায় বিশাল নিয়োগ

প্রতীকী ছবি

বেসরকারি সংস্থায় বিশাল নিয়োগ

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি সংস্থা পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)। সংস্থাটি ৮ ক্যাটাগরির পদে ৫৮৯ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: উপপরিচালক

পদসংখ্যা: ১
যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি।

ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে উচ্চপর্যায়ে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সংস্থার কৌশল নির্ধারণ এবং পরিকল্পনা বাস্তবায়নে দক্ষ হতে হবে। বিশেষ দক্ষতাসম্পন্নদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
বয়স: সর্বোচ্চ ৫০ বছর
বেতন: প্রথম ছয় মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ১,০৩,১৫২ টাকা (মোবাইল ভাতাসহ)।
চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ১,১২,৬৮৮ টাকা (মোবাইল ভাতাসহ)।

২. পদের নাম: কর্মসূচি ব্যবস্থাপক

পদসংখ্যা: ১০
যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি। ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে সংশ্লিষ্ট পদে বা রিজিওনাল ম্যানেজার পদে কর্মরত। মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামে ন্যূনতম ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৮ বছর
বেতন: প্রথম ছয় মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ৬৫,৫১২ টাকা (মোবাইল ভাতাসহ)। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ৭১,৫২৮ টাকা (মোবাইল ভাতাসহ)।

৩. পদের নাম: সহকারী কর্মসূচি ব্যবস্থাপক

পদসংখ্যা: ২০
যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি। ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে সংশ্লিষ্ট পদে বা এরিয়া ম্যানেজার পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামে ন্যূনতম সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন: প্রথম ৬ মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ৫১,৫৯২ টাকা (মোবাইল ভাতাসহ)। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ৫৬,৩৯৮ টাকা (মোবাইল ভাতাসহ)।

৪. পদের নাম: শাখা ব্যবস্থাপক

পদসংখ্যা: ১০০
যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি। ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে শাখা ব্যবস্থাপক পদে ন্যূনতম এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪২ বছর
বেতন: প্রথম ৬ মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ৪৩,১৮০ টাকা (মোবাইল ভাতাসহ)। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ৪৯,৯৭০ টাকা (মোবাইল ভাতাসহ)।

৫. পদের নাম: সহকারী শাখা ব্যবস্থাপক (হিসাব)

পদসংখ্যা: ১০০
যোগ্যতা: হিসাববিজ্ঞান/বাণিজ্যে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি। হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর/স্নাতক প্রার্থীদের অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে সংশ্লিষ্ট পদে এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। কম্পিউটারে এমএস ওয়ার্ড ও এক্সেলের কাজে দক্ষতা থাকতে হবে এবং বাংলায় লেখার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর
বেতন: প্রথম ছয় মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ৩২,৩৭২ টাকা (মোবাইল ভাতাসহ)। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ৩৮,৫৬৮ টাকা (লাঞ্চ ও মোবাইল ভাতাসহ)।

৬. পদের নাম: মাঠ কর্মকর্তা

পদসংখ্যা: ২০০
যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি।
বয়স: ২৫ থেকে ৩৫ বছর
বেতন: প্রথম ছয় মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ২৫,০৬০ টাকা (মোবাইল ভাতাসহ)। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ৩০,৬৪০ টাকা (লাঞ্চ ও মোবাইল ভাতাসহ)।

৭. পদের নাম: মাঠ সহকারী

পদসংখ্যা: ১৫০
যোগ্যতা: এইচএসসি পাস।
বয়স: ২৩ থেকে ৩০ বছর
বেতন: প্রথম ছয় মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ১৮,১৭৬ টাকা (মোবাইল ভাতাসহ)। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ২৩,২৯৪ টাকা (লাঞ্চ ও মোবাইল ভাতাসহ)।

৮. পদের নাম: অফিস সহকারী

পদসংখ্যা: ৮
যোগ্যতা: এসএসসি পাস।
বয়স: ২৩ থেকে ৩০ বছর
বেতন: প্রথম ছয় মাস শিক্ষানবিশকালে সাকল্যে বেতন ১৫,৬৮৬ টাকা (মোবাইল ভাতাসহ)। চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন হবে ১৭,৯৮৪ টাকা (মোবাইল ভাতাসহ)।

কর্মস্থল
নির্বাচিত প্রার্থীদের ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, ময়মনসিংহ ও রংপুর বিভাগে পপির কর্ম এলাকায় নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া অন্যান্য বিভাগেও কাজ করার আগ্রহ থাকতে হবে। শুধু মাঠ কর্মকর্তা এবং মাঠ সহকারী পদের প্রার্থীদের নরসিংদী, কুমিল্লা, ময়মনসিংহ, রংপুর, চট্টগ্রাম ও ঢাকা জেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। খামের ওপরে অবশ্যই পদের নাম ও যে জেলায় পরীক্ষা দিতে ইচ্ছুক, তা উল্লেখ করতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের জাতীয় পরিচয়পত্র, শিক্ষা সনদ ও অভিজ্ঞতার সনদপত্র ও ছাড়পত্র, বৈধ ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি (পিএম, এপিএম, এসবিএম ও বিএম পদের জন্য), দুই কপি সদ্য তোলা রঙিন ছবি, এলাকার দুজন গণ্যমান্য ব্যক্তির (যাঁদের মধ্যে একজন শিক্ষক) নাম, ঠিকানা, মোবাইল নম্বরসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি পাঠাতে হবে।

আবেদন ফি
সহকারী শাখা ব্যবস্থাপক (হিসাব) ও মাঠ কর্মকর্তা এবং মাঠ সহকারী পদের প্রার্থীদের ‘পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)’, অ্যাকাউন্ট নম্বর-৪৪১৫৬০৩০০০০৭১ (সোনালী ব্যাংক, ধানমন্ডি করপোরেট শাখা) অনুকূলে সোনালী ব্যাংকের যেকোনো শাখার মাধ্যমে ২০০ টাকা অনলাইনে জমা করে জমা রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
উপপরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ সময়: ৩১ মার্চ ২০২৪।  

news24bd.tv/TR