কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত

প্রতীকী ছবি

কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনের কাটা পড়ে মহেদী হাসান (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত মেহেদী নরেন্দ্রপুর গ্রামের মাহাবুব হাসানের ছেলে ও উপজেলার নূর আলী ডিগ্রী কলেজ থেকে ইন্টার পাস করে ডিগ্রী ভর্তি হওয়া কথা ছিল।

জানা যায়, মেহেদী হাসান বেলা ১১টার দিকে কালীগঞ্জ উপজেলা শহর থেকে বেকারি পণ্য নিয়ে নসিমন চালিয়ে বাবরা গ্রামের দিকে যাচ্ছিল।  

পথিমধ্যে বাবরা রেলক্রসিং পার হওয়ার সময় লাইনের উপর নসিমন গাড়িটি আটকে যায়।

সে সময় নসিমনটি ঠেলে সরাতে গেলে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যায়। তবে, দায়িত্বরত গেটম্যান সিগন্যাল দিয়ে ট্রেনটি থামানোর চেষ্টা করেন কিন্তু থামানো সম্ভব হয়নি বলে জানান কালীগঞ্জ থানার ওসি আবু আজীব ও ফায়ার সার্ভিস কর্মকর্তা মামুনুর রশিদ।

একই গ্রামের সাংবাদিক মিঠু মালিথা জানান, নিহত মেহেদী হাসান দুই ভাই বোন।

বোন বিয়ে হয়ে গেছে। তার পিতা গ্রামে একটি রাইচ মিলে (মিস্ত্রি)ধান ভানানোর কাজ করে। পিতা আয় করা টাকায় তাদের কোন রকম তাদের সংসার চলে। লেখা পড়ার খরচ দেওয়া সাধ্য নেই তার পিতা। লেখাপড়ায়ও ভাল ছিল। সে কারণে মেহেদী লেখাপড়ার পাশাপাশি কালীগঞ্জের পরিবেশক সমিতিতে চাকরি করে নিজের লেখাপড়ার খরচ বহনের পাশাপাশি সংসারের হাল ধরেছিল কিছুটা। তাই মেহেদী ও পিতা-মাতার স্বপ্ন আজ ট্রেনে কাটা পড়ে নিভে গেল।

news24bd.tv/কেআই