উপজেলা চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে ধর্ষণ ও অপহরণ মামলা

উপজেলা চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে ধর্ষণ ও অপহরণ মামলা

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনার ডুমুরিয়ায় বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ ও অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তির পর সেখান থেকে তাকে অপহরণের ঘটনায় ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পিটিশন মামলা করেন ওই যুবতীর খালাতো ভাই মো. গোলাম রসুল সরদার।  

বিচারক মোসাম্মৎ দিলরুবা সুলতানা অভিযোগ আমলে নিয়ে ১৮ মার্চের মধ্যে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৭, ৯ (১) ও ৩০ ধারায় থানায় এজাহার হিসেবে মামলা রেকর্ড করতে ডুমুরিয়া থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। আদালতে মামলা নং ৫৯/২৪।

 

মামলার অন্য আসামিরা হচ্ছেন- রুদাঘরা ইউনিয়নের চেয়ারম্যান গাজী তৌহিদ, তার ভাই আব্দুল হক ও আল-আমিন গাজীসহ ৭ জন। বাদী পক্ষের আইনজীবী অ্যাড. মোমিনুল ইসলাম তথ্য নিশ্চিত করেছেন।  

মামলার বাদী গোলাম রসুল সরদার জানান, গত ২৭ জানুয়ারি তার বোনকে ধর্ষণ করা হলে অসুস্থ অবস্থায় রাতে সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

২৮ জানুয়ারি বিকালে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

কিন্তু ওসিসির গেট থেকে বের হওয়ার সাথে সাথে তার বোনকে একটি মাইক্রোবাসে করে অপহরণ করা হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

ওই রাতে আসামীরা ভয়ভীতি দিয়ে তার বোনকে ‘ধর্ষণ ও অপহরণ হয়নি’ মর্মে মিথ্যা সাক্ষ্য দিতে বাধ্য করে। পরবর্তীতে তার বোনকে আটকে রেখে তাকে ও তার পরিবারকে খুনজখমের হুমকি দেওয়া হচ্ছে। ডুমুরিয়া থানায় তার বোনকে উদ্ধার ও মামলা করতে গেলে তারা কালক্ষেপণ করতে থাকে।  

news24bd.tv/কেআই