বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ | আপডেট ৩৪ মিনিট আগে

প্রিয়াঙ্কা-সালমানকে টপকে শীর্ষে প্রিয়া!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রিয়াঙ্কা-সালমানকে টপকে শীর্ষে প্রিয়া!

চোখ মেরে, বন্দুকের গুলিতে উড়ন্ত চুমু পাঠিয়ে কয়েক সেকেন্ডে হাজার হাজার মানুষের মন ঘায়েল করেছেন ‘ওরু আদার লাভ’ ছবির প্রিয়া প্রকাশ। একের পর এক ভাইরাল হয়েছে তার ভিডিও। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছিলেন সেনসেশন। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ।

সেই প্রিয়া এবার গুগল সার্চে নিক-প্রিয়াঙ্কাকে টপকে এক নম্বরে অবস্থান করছেন। তাকে গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। বুধবার গুগল ইন্ডিয়া এমন খবরই দিয়েছে।

ওই খবরে জানা যায়, প্রিয়া প্রকাশই এ বছরের শ্রেষ্ঠ ব্যক্তিত্ব, যাঁকে সবচেয়ে বেশি গুগলে সার্চ করা (খোঁজা) হয়েছে। আর এ দিক দিয়ে বলিউডের নামীদামি তারকাকেও টপকে গেলেন প্রিয়া।

তার পরেই রয়েছেন সদ্য বিবাহিত বলিউড তারকা প্রিয়াঙ্কার চোপড়ার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস। প্রিয়াঙ্কা নিজে রয়েছেন তালিকার চতুর্থ নম্বরে।

তৃতীয় অবস্থানে রয়েছেন টিভি অভিনেত্রী ও বিগ বস প্রতিযোগী স্বপ্না চৌধারি। পঞ্চম স্থানে সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা।

সেরা দশের ছয় নম্বরে রয়েছেন ‘কেদারনাথ’ নায়িকা সারা আলি খান, সাত নম্বরে বলিউড সুপারস্টার সালমান খান, আট নম্বরে ব্রিটেন রাজবধূ ডাচেস অব সাসেক্স মেগান মর্কেল। নয় নম্বরে উপমহাদেশের খ্যাতনামা ভজনশিল্পী অনুপ জলোটা ও দশ নম্বরে রয়েছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী প্রযোজক বনি কাপুর।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য