প্রেমের টানে এবার কিশোরগঞ্জে মালয়েশিয়ান তরুণী

বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দ্বীন মোহাম্মদ ও মিসনেওয়াতী বিনতে মিসকে - সংগৃহীত

প্রেমের টানে এবার কিশোরগঞ্জে মালয়েশিয়ান তরুণী

অনলাইন ডেস্ক

প্রেমের টানে কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমিক দ্বীন মোহাম্মদের কাছে ছুটে এসেছেন মালয়েশিয়ান তরুণী মিসনেওয়াতী বিনতে মিসকে (২৫)। এমন খবরে তাকে এক নজর দেখতে বাড়িতে ভিড় করেছেন বিভিন্ন বয়সের নারী-পুরুষ।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর শহরের ক্যালকলামপরায় সিরাম্বুল গ্রামের মিসকে বিন আলীর মেয়ে। আর তার প্রেমিক দ্বীন মোহাম্মদ (২৮) কিশোরগঞ্জের করিমগঞ্জ পৌরসভার ঘোনাপাড়া এলাকার মো. রেনু মিয়ার ছেলে।

জানা গেছে, মঙ্গলবার ৫ মার্চ এক মাসের ভিসা নিয়ে বাংলাদেশে আসেন মালয়েশিয়ান তরুণী। পরে ওই দিনই তিনি প্রেমিক দ্বীন মোহাম্মদের নিজ গ্রামের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে ছুটে আসেন।

দ্বীন মোহাম্মদ বলেন, আমি ৯ বছর আগে মালয়েশিয়া যাই। ২০১৯ সালে কুয়ালালামপুর শহরে একটি পার্সের দোকানে চাকরি করার সময় পরিচয় হয় মিসনেওয়াতী বিনতে মিসকের সাথে।

পরিচয় থেকে ভালোলাগা তার পরে ভালোবাসা। আমাদের প্রায় তিন বছরের প্রেমের সম্পর্ক। তিনি নিজেই সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশে এসেছেন।

বাংলাদেশে আসার পর মালয়েশিয়ার তরুণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দ্বীন মোহাম্মদ। তিনি বলছিলেন, বাংলাদেশে আসার পর গত মঙ্গলবার আমার গ্রামের বাড়ি করিমগঞ্জ পৌরসভার ঘোনাপাড়ায় দুপরিবারের সম্মতিতে আনুষ্ঠানিক বিবাহবন্ধনে আবদ্ধ হই। বিয়ের দেনমোহর নির্ধারণ করা হয় এক লাখ টাকা। কিছুদিন পর আমরা দুজনেই আবার মালয়েশিয়ায় চলে যাব।

মিসনেওয়াতী বিনতে মিসকে বলেন, দ্বীন মোহাম্মদ আমাকে ভালোবাসে, আমিও তাকে ভালোবাসি। বাংলাদেশে এসে আমি আমার পরিবার ও দ্বীন মোহাম্মদের পরিবারের সম্মতিতে মঙ্গলবার রাতে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছি। আমি বাংলাদেশকে ভালোবাসি। এখনকার সবাই ভালো ও আন্তরিক। দ্বীন মোহাম্মদের পিতা-মাতাসহ পরিবারের অন্য ভাই ও বোনেরাও আমাকে আপন করে নিয়েছেন।

করিমগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল কাইয়ূম বলেন, এ ঘটনাটি বর পক্ষের পরিবার আমাকে জানিয়েছে। তবে এখনও ওই তরুণীকে সরাসরি দেখা হয়নি। আমি ওই দম্পতির জন্য শুভকামনা জানাই।

news24bd.tv/SHS