কোচিংয়ে শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন মাদরাসা শিক্ষক, সেখানেই কুপিয়ে হত্যা

কোচিংয়ে শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন মাদরাসা শিক্ষক, সেখানেই কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় কোচিংয়ে ঢুকে গোলাম রসূল লিটন (৪৮) নামে এক মাদরাসা শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সাফায়াত আলী (৩৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের নলকুঁড়ি গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত গোলাম রসূল ওরফে লিটন (৪৮) ওই গ্রামের বাসিন্দা।

তিনি একটি নূরানী কিন্ডার গার্ডেনের শিক্ষক ছিলেন। অভিযুক্ত সাফায়াত আলী একই গ্রামের শাহ আলমের ছেলে।

স্থানীয়দের ভাষ্য, শাফায়াত খুন করে পালিয়ে যাওয়ার সময় রাত সোয়া ৯টায় দিকে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশের হাতে আটক হয়।

স্থানীয়রা জানায়, নলকুঁড়ি এলাকার মজুমদার বাড়ির তফাজ্জল হোসেনের ছেলে গোলাম রসূল লিটন বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লিটন নিজের কোচিং সেন্টারে শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন।

এ সময় মাদকাসক্ত সাফায়াত সেখানে হাজির হয়ে শিক্ষক লিটনকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে রাত সোয়া ৯টার দিকে এলাকাবাসীর সহায়তায় অভিযুক্ত সাফায়াতকে আটক করে সদর দক্ষিণ থানা পুলিশ।

এ ঘটনার পর শাফায়াত পালিয়ে যাওয়ার সময় রাত সোয়া ৯টায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশের হাতে আটক হয়। এ হত্যা ঘটনার পর এলাকা থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার ঘটনার সঙ্গে জড়িত সাফায়াতকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

news24bd.tv/SHS