গজারিয়ায় সড়ক দুর্ঘটনা, মোটরসাইকেল আরোহী নিহত

বাসের নিচে চাপা পড়া মোটরসাইকেল (প্রতিনিধির পাঠানো ছবি)

গজারিয়ায় সড়ক দুর্ঘটনা, মোটরসাইকেল আরোহী নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভবেরচর ঈদগাহ এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহতের নাম আক্তার হোসেন ঢালী (৬৫)। তিনি গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের শ্রীনগর গ্রামের মৃত মোহাম্মদ হোসেন ঢালীর ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, সকাল পৌনে বারোটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভবেরচর ঈদগাহ এলাকায় মিডিয়ান গ্যাপ দিয়ে ঢাকাগামী লেন থেকে ইউটার্ন নিয়ে কুমিল্লাগামী লেনে যাওয়ার সময় ঢাকা থেকে কুমিল্লাগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আক্তার হোসেন ঢালী মারা যান।

গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার আলী আজগর বলেন, খবর পেয়ে দুপুর বারোটার দিকে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। নিহতের লাশ উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি মহাসড়ক থেকে সরানোর চেষ্টা চলছে।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ হুমায়ুন কবির বলেন, নিহতের লাশ বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক ও হেল্পার পালিয়ে যায়।

news24bd.tv/SC