নারী দিবসে আপনার পছন্দের নারীকে কী উপহার দেবেন?

নারী দিবসে আপনার পছন্দের নারীকে কী উপহার দেবেন?

অনলাইন ডেস্ক

প্রতি বছর ৮ মার্চ বিশ্বব্যাপী নারী দিবস পালিত হয়ে থাকে। ধর্ম, বর্ণ, গোত্র এবং জাতীয়তা আলাদা হলেও নারীদের খুশি করতে পুরুষদের আয়োজনের যেনো সীমা থাকে না।  এই দিনটি নারীদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। যারা প্রতিদিন মা, বোন, স্ত্রী কিংবা মেয়ে হিসেবে নিজেদের ভূমিকা পালন করে, তাদের একটি বিশেষ দিনে উপহার দিতে ভুল করেননা অনেকেই।

কিন্তু কি ধরনের উপহার দেয়া যায় এ নিয়ে সংশয় থাকে অনেকের মনেই।

ফুল: ফুলকে পবিত্রতা এবং সৌন্দর্যের প্রতীক হিসেবে ধরা হয়। ফুল পছন্দ করেন না এমন মানুষের দেখা পাওয়া দুষ্কর। যদিনা কারও এলার্জি থাকে, তাহলে অনায়াসে তাকে ফুল উপহার দিতে এক মুহূর্তও ভাবা উচিত না।

তাই আপনি আপনার পছন্দের মানুষটিকে রং বেরংয়ের ফুল উপহার দিতেই পারেন। ফুলের পাশাপাশি উপহারের তালিকায় কিছু চকোলেট যুক্ত করতে পারেন।  

হীরা: কেউ যদি তার পছন্দের নারীকে খুব ভালোবেসে থাকেন, তাহলে তার মুখ থেক একটা বিশাল 'ওয়াও' পেতে আপনি তাকে হীরার কোনো আংটি, লকেট কিংবা কানের দুল উপহার দিতেই পারেন। তবে অনেকের পক্ষে এই উপহার দেয়ার সামর্থ্য না থাকলেও তারা দিতেন পারেন অন্য উপহার।

বই: আপনার প্রিয় নারীকে বই উপহার দিতে পারেন নির্দ্বিধায়। একটি ভালো বই উপহার পেয়ে নারীদের মুখে মুচকি হাসি আসতেই পারে। আপনি চাইলে তার পছন্দের বিষয়কে মাথায় রেখে একটি বই কিনে উপহার হিসেবে দিতে পারেন।

ডিভিডি: ওটিটিতে সিনেমা দেখতে পছন্দ করেন না এমন নারীর সংখ্যা আসলেই নগণ্য। অনেকের ডিভিডি সংগ্রহের নেশাও থাকে। সেক্ষেত্রে আপনি তাকে ডিভিডি সেট উপহার দিতেই পারেন।

news24bd.tv/SC

 

এই রকম আরও টপিক