বিএনপির কোনো আন্দোলন সফল হয়নি: অর্থমন্ত্রী

দিনাজপুর খানসামা উপজেলার পাকেরহাটে উন্মুক্ত মঞ্চে গণসংবর্ধনা অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী

বিএনপির কোনো আন্দোলন সফল হয়নি: অর্থমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, মেট্রোরেল, পাতাল সড়ক, বিদ্যুৎ ও স্বাস্থ্যসহ আরও অনেক উন্নয়ন হয়েছে। অপরদিকে বিরোধীরা তো কিছু করতে পারেনি তারা আগুন সন্ত্রাস করে জানমালের ক্ষতিতে ব্যস্ত। তাদের কোনো আন্দোলন সফল হয়নি।

তিনি আরও বলেন, ভূমিহীনদের কথা কেউ চিন্তা করেনি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আসার পর থেকে এদেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যার সুফল সকলেই পাচ্ছেন। এই উন্নয়নের ফলে বাংলাদেশ নতুন রুপ পেয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে আবুল হাসান মাহমুদ আলী এমপি অর্থমন্ত্রী নির্বাচিত হওয়ায় নিজ এলাকা দিনাজপুর খানসামা উপজেলার পাকেরহাটে উন্মুক্ত মঞ্চে গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি সংগঠন।

চতুর্থ বারের মতো দিনাজপুর-৪ আসনে নৌকা প্রতীকের সংসদ সদস্য নির্বাচিত হন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। অর্থমন্ত্রী নিযুক্ত হওয়ার পর তার নিজ এলাকায় প্রথম বারের মতো আগমনে এমন আয়োজন করা হয়েছে বলে জানান আয়োজকরা।

news24bd.tv/তৌহিদ