কুড়িগ্রামের রৌমারীতে ৩ হাজার ইয়াবাসহ আটক ২

৩ হাজার ১০৫ পিস ইয়াবাসহ আটক ফকির ওরফে জাহের আলী ফকির ও রফিকুল ইসলাম ওরফে সাগর

কুড়িগ্রামের রৌমারীতে ৩ হাজার ইয়াবাসহ আটক ২

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম 

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ৩ হাজার ১০৫ পিস ইয়াবাসহ ফকির ওরফে জাহের আলী ফকির (৪০) এবং রফিকুল ইসলাম ওরফে সাগর (৩৮) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রতনপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, রৌমারী সদর ইউনিয়নের খাটিয়ামারী এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে ফকির ওরফে জাহের আলী ফকির (৪০) ও একই ইউনিয়নের রতনপুর এলাকার আব্দুল সালামের ছেলে রফিকুল ইসলাম ওরফে সাগর (৩৮)।

রৌমারী থানার ওসি (তদন্ত) মুশাহেদ খান জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের রতনপুর এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় নিজাম উদ্দিন (৪০) নামে এক মাদক কারবারির বসতবাড়ি থেকে ৩ হাজার ১০৫ পিস ইয়াবাসহ ফকির ওরফে জাহের আলী ফকির (৪০) ও রফিকুল ইসলাম ওরফে সাগরকে আটক করা হয়। উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আরেক মাদক কারবারি নিজাম উদ্দিন।

তিনি আরও জানান, ইয়াবাসহ আটক মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে তাদেরকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে।

আসামি ফকির ওরফে জাহের আলী ফকিরের বিরুদ্ধে ৭টি মামলা ও রফিকুল ইসলাম ওরফে সাগরের বিরুদ্ধে ৬টি মামলা এবং পলাতক আসামি নিজামের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক