মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৩ ঘন্টা ৪৬ মিনিট আগে

বিশ্বের শীর্ষ পর্নো তারকারা এখন কে কোথায়!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিশ্বের শীর্ষ পর্নো তারকারা এখন কে কোথায়!

বিশ্বের শীর্ষ ১০ পর্নো তারকার মধ্যে ৪ জনই এখন আর এই জগতে নেই। তাদের মধ্যে কেউ মৃত, কেউ আর এই পেশায় নেই, কিংবা খুবই কালেভদ্রে কাজ করেন। শীর্ষস্থানীয় পর্নোবিষয়ক একটি ওয়েবসাইটের বার্ষিক পর্যালোচনায় এই তথ্য উঠে এসেছে। এ খবর দিয়েছে নিউ ইয়র্ক পোস্ট।

ওই ওয়েবসাইট শীর্ষ পর্নো তারকাদের তালিকা করেছে তাদেরকে কত বেশি খোঁজা হয়েছে তার ভিত্তিতে। এর মধ্যে একেবারে শীর্ষে আছেন স্টর্মি ড্যানিয়েল বা স্টিফানি ক্লিফর্ড। তিনি তালিকায় শীর্ষে এসেছেন কার্যত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের সঙ্গে তার হাই-প্রোফাইল আইনি লড়াইয়ের কারণে। তবে এখন আর পর্নো ছবিতে কাজ করেন না তিনি। এখন পরিচালকের দায়িত্বে আছেন। গোটা ২০১৮ সালে তিনি মাত্র একটি দৃশ্যে অভিনয় করেন।

দ্বিতীয় স্থানে আছেন ২৫ বছর বয়সী মিয়া খলিফা। লেবানিজ বংশোদ্ভূত এই পর্নো তারকা বেশ অল্প সময়ের জন্য এই শিল্পে ছিলেন। তিনি আলোচনায় আসেন যখন তাকে আইএস হত্যা করার হুমকি দেয়। ২০১৪ থেকে ২০১৫ পর্যন্ত তিনি এই জগতে ছিলেন। এখন আর নেই। তিনি খেলাধুলা নিয়ে মেতে আছেন। চেষ্টা করছেন মূলধারায় ফেরার। সাবেক এনবিএ তারকা জিলবার্ট অ্যারেনাসের সঙ্গে তিনি আউট অব বাউন্ডস নামে একটি শোতে উপস্থাপনা করেছিলেন। 

শীর্ষ দশে থাকা তারকাদের মধ্যে অষ্টম স্থানে রয়েছেন আগস্ট আমেস। তিনি গত বছরের ৫ই ডিসেম্বর আত্মহত্যা করেন। ২৩ বছর বয়সী এই তারকা মানসিক রোগে ভুগছিলেন। এক পুরুষ পর্নো তারকার সঙ্গে কাজ করতে অনীহা প্রকাশ করে টুইট করার কিছু সময় পরই তিনি মারা যান। ওই পুরুষ তারকা আবার সমকামী পর্নেও অংশ নিয়েছিলেন। এ নিয়ে আপত্তি জানালে, টুইটারে অনেকে তাকে সমকামী বিদ্বেষী বলে আখ্যা দেয়। এর তিন দিন পর তাকে মৃত পাওয়া যায়।

২০১৭ সালে তৃতীয় স্থানে থাকা লিসা অ্যান এবার নবম। তার সঙ্গে চেহারায় ব্যাপক মিল রয়েছে সাবেক একজন মার্কিন ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থীর। হয়তো এটিই তার জনপ্রিয়তার বড় কারণ। এখন খুবই গুটিকয়েক কাজ করেন তিনি। 

শীর্ষ ২০ পর্নো তারকার তালিকায় ১৭তম স্থানে রয়েছেন ভারতের বহুল আলোচিত সানি লিওন। এখন কোনো পর্নো ছবিতে অভিনয় না করলেও তিনি এই জগতে এখনও বেশ জনপ্রিয়। ২০১৩ সালে সর্বশেষ পর্নো ছবিতে অভিনয় করেন তিনি। বর্তমানে তিনি পুরোদমে জড়িয়েছেন বলিউডে। 

পুরো তালিকায় একমাত্র পুরুষ তারকা জর্দি এল নিনো। তিনি ১২তম স্থানে। বয়সে ২৪ হলেও অদ্ভুত কারণে তাকে ১৫-১৬ বছরের কিশোরের মতো দেখায়। এটি তার জনপ্রিয়তার বড় কারণ। 


NEWS24▐ কামরুল
 

মন্তব্য