মুন্সীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা

মুন্সীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

‘নারী সম-অধিকার, সম-সুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ’ ও ‘বাল্যবিয়েকে না বলি, নারী নির্যাতন বন্ধ করি’, এই স্লোগানে মুন্সীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা হয়েছে।

আজ শুক্রবার (৮ মার্চ) বেলা ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। পরে সেখানে আয়োজিত নারী উন্নয়ন মেলার উদ্বোধন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোভাযাত্রাটির নেতৃত্ব দেন জনপ্রশাসন মন্ত্রণালয় সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী এবং জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে আয়োজিত নারী উন্নয়ন মেলার উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সহধর্মিণী ফরিদা ইয়াসমিন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আবু জাফর রিপন, পুলিশ সুপার মো. আসলাম খান, সিভিল সার্জন ডা. মো. মঞ্জুরুল আলম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট লাবলু মোল্লা, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও স্থানীয় দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল, নারী সাংবাদিক সেতু ইসলাম, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি মো. জাফর মিয়াসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে হেলথ কার্ড বিতরণ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত ‘স্মাট বিগ্রেড’ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

news24bd.tv/SHS