যশোরে ৩২ মামলার আসামি রমজান খুন

নিহতের পরিবারের সদস্যরা আহাজারি করছেন।

যশোরে ৩২ মামলার আসামি রমজান খুন

যশোর প্রতিনিধি

যশোর শহরের রেলগেট এলাকার কুখ্যাত সন্ত্রাসী রমজান (৩০) খুন হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ তার দীর্ঘ দিনের প্রতিপক্ষ পিচ্চি রাজা তাকে কুপিয়ে হত্যা করেছে।

নিহত রমজান রেলগেট পশ্চিমপাড়ার বাসিন্দা ফায়েক শেখের ছেলে। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় ৩২টি মামলা রয়েছে।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, রাত ১০টার দিকে শহরের রেলগেট পশ্চিমপাড়ায় ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছে রমজান। কারা কী জন্য তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তার বিরুদ্ধে অস্ত্র হত্যাসহ থানা ৩২টি মামলা রয়েছে।

নিহতের স্ত্রী পপি খাতুন জানান, রাত ১০টার দিকে তার স্বামী রমজান বাড়ি থেকে বের হন।

এ সময় সন্ত্রাসী পিচ্চি রাজার নেতৃত্বে তার সহযোগিরা আচমকা রমজানের ওপর চড়াও হয় এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। হামলাকারীরা চলে যাওয়ার পর তিনি গিয়ে তার স্বামীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তার স্বামীকে অপরাধমূলক কাজের জন্য বলতো সন্ত্রাসী পিচ্চি রাজা। কিন্তু দুটি সন্তান হওয়ার পর তার স্বামী অপরাধমূলক কাজে রাজী না হওয়ায় ক্ষিপ্ত ছিলো পিচ্চি রাজা। এ কারণে রমজানকে হত্যা করেছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজোয়ান আহমেদ বলেন, ধারালো অস্ত্রের কোপে রমজানের মৃত্যু হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

news24bd.tv/DHL