কুমিল্লা-ময়মনসিংহে ভোট গ্রহণ চলছে

কুমিল্লা-ময়মনসিংহে ভোট গ্রহণ চলছে

অনলাইন ডেস্ক

কুমিল্লা ও ময়মনসিংহ সিটি করপোরেশনে ভোট গ্রহণ শুরু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত। জাতীয় সংসদ নির্বাচনের মাত্র দুই মাসের মাথায় ফের শুরু হয় ভোট গ্রহণ।

কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচনে চারজন মেয়রপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন- ডা. তাহসীন বাহার সূচনা, সাবেক মেয়র মো. মনিরুল হক সাক্কু, মোহাম্মদ নিজাম উদ্দিন কায়সার ও নূর উর রহমান মাহমুদ তানিম।

চার প্রার্থীর সবাই জয়ের বিষয়ে আশাবাদী জানিয়ে তারা বলেন, মেয়র নির্বাচিত হলে কুমিল্লা সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করে নিজের পরিকল্পনামতো নগরীকে নতুন করে সাজাবেন।

অপরদিকে ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে বর্তমান মেয়রসহ চারজন ক্ষমতাসীন আওয়ামী লীগের।

আর একজন জাতীয় পার্টির। ময়মনসিংহ সিটি নির্বাচনে মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি সাদেকুল হক খান (টজু), জাতীয় পার্টির প্রার্থী শহীদুল ইসলাম ও কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য কৃষিবিদ রেজাউল হক প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দুই সিটি নির্বাচনেই ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতে সাধারণ কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীগুলোর ১৬ জনের ফোর্স ও ঝুঁকিপূর্ণ কেন্দ্রে ১৭ জনের ফোর্স মোতায়েন করা হয়েছে।

news24bd.tv/TR  

 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়