ইতালিতে ৭ মার্চ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

ইতালিতে ৭ মার্চ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

ইতালিতে ৭ মার্চ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

যথাযোগ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ইতালিতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। দিবসটি এ উপলক্ষে রাজধানী রোমে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব বেপারীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টুর পরিচালনায় এ সময় সভায় বক্তব্য রাখেন— ইতালি আওয়ামী লীগ সহ-সভাপতি নজরুল ইসলাম মাঝি, সহ-সভাপতি আব্দুর রউফ ফকির, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা ইতালি আওয়ামী লীগ সহ-সভাপতি  আলি আজম, যুগ্ম সাধারণ সম্পাদক আফছার বেপারী, মাসুদুর রহমান সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বাবু, এ আর আহাম্মেদ তপু, ইলিয়াস  মাদবর, শ্রমিক নেতা ইলিয়াস মোল্লা, সাংগঠনিক সম্পাদক না‌জিম উদ্দিন চৌধুরী, ইতালি আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বায়েজিদ আলি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজিব রহমান, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, ইতালি আওয়ামী লীগ সদস্য সোহেল রানা প্রমুখ।

সভায় নেতারা বলেন, ইতালি আওয়ামী লীগে দুর্নীতিবাজ ভর করেছে।

এই দুর্নীতিবাজদের এখনই প্রতিহত করতে হবে। আমরা বহু আন্দোলন সংগ্রামের বিনিময়ে দালালমুক্ত ইতালি আওয়ামী লীগ গঠন করতে গিয়ে একটি দুর্নীতিবাজ আওয়ামী লীগ পেয়েছি, আমরা অচিরেই চিহ্নিত করে তাদের দল থেকে বিতাড়িত করব।
তারা বলেন, ৭ মার্চ আমাদের গর্ব, অহংকারের দিন, জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবার দিন।

সভায় ইতালি আওয়ামী লীগের বিভিন্ন অনিয়ম ও অসঙ্গতিসহ অসাংগঠনিক স্বেচ্ছাচারিতামূলক কর্মকাণ্ড ইতালি আওয়ামী লীগকে প্রবাসীদের মাঝে বিতর্কিত ও বিভাজিত করেছে বলে অভিমত ব্যক্ত করেন।

news24bd.tv/aa