ভুয়া দলীয় পরিচয় দিয়ে বিশৃঙ্খলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে : শাম্মী আহমেদ

শাম্মী আহমেদ

ভুয়া দলীয় পরিচয় দিয়ে বিশৃঙ্খলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে : শাম্মী আহমেদ

অনলাইন ডেস্ক

গত শুক্রবার ( ৯ মার্চ)  বিকেলে জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদকে হিজলায় গণসংবর্ধনা দিয়েছে দলীয় নেতাকর্মীরা। নারী সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের পর এই প্রথম তিনি তাঁর নিজ নির্বাচনি এলাকায় ফেরেন। হিজলা উপজেলা পরিষদ মাঠে বিকাল ৪টায় এই গণসংবর্ধনায় হাজারো নেতাকর্মী যোগ দেন।

প্রধান অতিথির বক্তৃতায় নবনির্বাচিত এমপি পংকজ কুমার দেব নাথের নাম উল্লেখ না করে শাম্মী আহমেদ বলেন, হিজলা-মেহেন্দীগঞ্জে আর কোনো প্রতিহিংসার রাজনীতি চলবে না।

দলের নাম ভাঙিয়ে, ভুয়া কমিটির পরিচয় দিয়ে কেউ জনগণকে কষ্ট দিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন শাম্মী আহমেদ। দলীয় মনোনয়নবঞ্চিত হয়ে সেখানে স্বতন্ত্র প্রার্থী হন সংসদ সদস্য পংকজ নাথ। কিন্তু দ্বৈত নাগরিকত্ব-সংক্রান্ত জটিলতায় শেষ পর্যন্ত নির্বাচনে অংশ নিতে পারেননি শাম্মী।

ওই আসনে আবার সংসদ সদস্য হয়েছেন পংকজ নাথ।  

উল্লেখ্য, পংকজ নাথ এবারের নির্বাচনে ভোট পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ৪৬৯। নিকটতম প্রার্থী জাতীয় পার্টি মিজানুর রহমান ভোট পেয়েছেন, ৭ হাজার ৬শ ৭৫ ভোট।  দ্বৈত নাগরিকত্বের কারণে শাম্মী দলীয় মনোনয়ন পেলেও নির্বাচন করতে পারেননি।  

শাম্মী আহমেদ শুক্রবার সকালে বরিশালে আসেন। দুপুরে তিনি সড়কপথে হিজলায় যান। পথে মুলাদী এলাকায় দলীয় নেতা-কর্মীরা ফুল দিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়ে শোভাযাত্রা সহকারে হিজলায় নিয়ে যায়। সেখানে উপজেলা পরিষদ মাঠে বিকেল ৪টায় আয়োজন করা হয় গণসংবর্ধনা।

অনুষ্ঠানে তিনি বলেন, আর কেউ ভুয়া দলীয় কমিটি পরিচয় দিয়ে বিশৃঙ্খলা করলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মনছুর আহমেদ, মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব আহমেদ, সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন,হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ প্রমুখ। এ সময় তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদীপ্ত সিংহ ও ,থানা ইনচার্জ মোহাম্মদ জুবায়ের।

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক