যুগ্ম সচিবের গাড়িতে মিলল ফেন্সিডিল, আটক ৩

যুগ্ম সচিবের ব্যবহৃত গাড়ি থেকে ১৫০ বোতল ফেন্সিডিল জব্দ

যুগ্ম সচিবের গাড়িতে মিলল ফেন্সিডিল, আটক ৩

 ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মেরিনা নাজনিনের ব্যবহৃত গাড়ি থেকে ১৫০ বোতল ফেন্সিডিল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সে সময় গাড়িচালকসহ তিনজনকে আটক করা হয়।  শনিবার ভোরে সদর উপজেলা মধুপুর এলাকায় এ ঘটনা ঘটে।  

আটককৃতরা হলেন- গাড়িচালক ঢাকার তেজগাঁও কুনিপাড়া এলাকার শাহাজাদা ফিরোজের ছেলে রমজান হোসেন দেওয়ান (৩০), বড়গুনা জেলার আমতলী উপজেলার গোডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জুবায়ের হোসেন জুয়েল ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শেনেরহুদার মৃত মাহাতাব উদ্দিনের ছেলে নজর হোসেন (২৫)।

র‌্যাব ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর নাঈম আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন চুয়াডাঙ্গা থেকে ঢাকায় ফেন্সিডিল পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে সদর উপজেলার মধুপুরে চেকপোস্ট বসায় র‌্যাব। সে সময় সন্দেহ হলে একটি পাজারো গাড়ির গতিরোধ করে তল্লাশি করে পাওয়া যায় ১৫০ বোতল ফেন্সিডিল। সেখান থেকে তিনজনকে আটক করা হয়।

এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।  তবে গাড়ির ব্যাপারে কোনও মন্তব্য করতে রাজি হয়নি র‌্যাব।

news24bd.tv/কেআই