আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ উদযাপন করলো বিসিবিএল

সংগৃহীত ছবি

আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ উদযাপন করলো বিসিবিএল

নিজস্ব প্রতিবেদক

আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ এর প্রতিপাদ্য "নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এর আলোকে ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড (বিসিবিএল) উদযাপন করলো নারী দিবস। এ উপলক্ষে শনিবার (৯ মার্চ) উত্তরায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় মিতুলী মাহবুব, চেয়ারপারসন, মিতুলী ফাউন্ডেশন, নাজিয়া জাবীন, সভাপতি, স্পর্শ ফাউন্ডেশন, শারমীন মুর্শিদ, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ব্রতী সমাজ কল্যাণ সংস্থা, তানভিন সুইটি, অভিনেত্রী, মডেল টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্র, রোজিনা ইসলাম, হেড অব ক্রাইম রিপোর্টিং, প্রথম আলো, ডাঃ জান্নাতুল ফেরদৌস, সহযোগী পরামর্শদাতা, রেডিয়েশন অনকোলজি, আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতাল এবং সাদিয়া হক, সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, শেয়ারট্রিপ অংশগ্রহন করেন।

সাস্টেইনেবল ডেভলোপমেন্ট গোল (এসডিজি), দারিদ্র্য দূরীকরণ, লিঙ্গ সমতা, কর্মসংস্থান সৃষ্টি এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে নারী-কেন্দ্রিক ইকোসিস্টেম তৈরী ও প্রবৃদ্ধি নিশ্চিত করার সুপারিশসহ নারীকেন্দ্রিক আর্থিক নীতি এবং ইকোসিস্টেমের চ্যালেঞ্জ সম্পর্কিত বিষয়গুলো আলোচনায় উঠে আসে।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি জনাব ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব মো: রাশেদ আকতার, সাধারণ সম্পাদক জনাব শফিকুল ইসলাম ফকির পিন্টু, মহিলা বিষয়ক সম্পাদক জনাব শারমিন আতিকসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও বিসিবিএলের সদস্যবৃন্দ এবং বিভিন্ন ব্যাংকের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিন নারীদের বিশেষ শুভেচ্ছা জানানোর পাশাপাশি ফুল দিয়ে বরণ করে নেয় ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড (বিসিবিএল)।

ব্যাংকার্স ক্লাবের নিজস্ব ব্যান্ড বিসিবিএল বিটস এর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

news24bd.tv/DHL

পাঠকপ্রিয়