সরকারবিরোধীদের মিথ্যাচারের উত্তর দিতে চাই না: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী

সরকারবিরোধীদের মিথ্যাচারের উত্তর দিতে চাই না: অর্থমন্ত্রী

অনলাইন ডেস্ক

দেশের স্বার্থসংশ্লিষ্ট প্রতিটি বিষয়ে সরকারবিরোধীরা মিথ্যাচার করছে উল্লেখ করে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, এসব এতটাই জঘন্য যে মিথ্যাচারগুলোর উত্তর দেওয়ার প্রয়োজন মনে করি না।

শনিবার সকালে দিনাজপুরের খানসামায় উপজেলা প্রশাসনের আয়োজনে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় এবং উপজেলার সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে স্কাউটদের কাপ হলিডে-২০২৪ এর উদ্বোধন শেষে অর্থমন্ত্রী এসব কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, প্রবাসীরা দেশে যে টাকা পাঠায় সেটা প্রতি মাসে বৃদ্ধি পাচ্ছে। গত ফেব্রুয়ারি মাসে ২১৬ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে।

কিন্তু সরকারবিরোধীরা সব বিষয়ে মিথ্যাচার করছে। এগুলোর উত্তর দেয়ার প্রয়োজন মনে করি না, কেননা এসব নিয়ে কথা বললে তাদের স্বীকৃতি দেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, সুশৃঙ্খল জীবনের মধ্য দিয়ে যেকোনো লক্ষ্যে অর্জন করা যায়। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট সিটিজেন তৈরির অন্যতম মাধ্যম স্কাউটিং।

শিশু-কিশোর ও যুবাদের প্রচলিত শিক্ষাব্যবস্থার পাশাপাশি স্কাউটিং পদ্ধতিতে প্রশিক্ষণ দিয়ে সৎ, চরিত্রবান, দক্ষ ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

আরও পড়ুন: কুমিল্লার প্রথম নারী মেয়র হলেন তাহসিন বাহার

তিনি বলেন, বাংলাদেশ আজ নতুন এক যুগসন্ধিক্ষণে রয়েছে। এখন বিএনপির পুরোনো ভাঙা রেকর্ড বাজিয়ে লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল মেগাপ্রকল্প আজ দৃশ্যমান।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটসের সভাপতি তাজউদ্দিনের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, স্কাউট দিনাজপুর অঞ্চলের উপ-পরিচালক আব্দুর রশিদ, আঞ্চলিক সম্পাদক আবু সাঈদ, জেলা স্কাউটস কমিশনার মাতলুবুর মামুন, সহকারী পরিচালক সৈকত হোসেন, জাতীয় নির্বাহী সদস্য লোকমান হাকিমসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab