কৃতি নারীদের সম্মানে টিম ধানমন্ডির প্রেরণাময় আয়োজন

কৃতি নারীদের সম্মানে টিম ধানমন্ডির প্রেরণাময় আয়োজন

নিজস্ব প্রতিবেদক

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৫ কিলোমিটার দৌড় ও নারী ক্রীড়াবিদ সদস্যদের সম্মাননার আয়োজন করে ঢাকার ধানমন্ডিস্থ শৌখিন দৌড়বিদ, সাঁতারু ও সাইক্লিস্টদের সামাজিক সংগঠন 'টিম ধানমন্ডি'।

শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ছয়টায় ধানমন্ডি লেক সংলগ্ন ১২/এ রোডের টিড়ি পয়েন্ট থেকে ৫ কিলোমিটার দৌড় শুরু হয়। এরপর ডিঙ্গি রেস্তোঁরায় আয়োজিত অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে টিম ধানমন্ডির কৃতি নারীদের মুখ থেকে তাঁদের সাফল্যের অনুপ্রেরণাময় কথামালা শোনা হয়।

আলোচনায় উঠে আসে বাধাবিঘ্ন, ব্যাধি, মৃত্যুর শোক অতিক্রম করে দুর্দমনীয় মনোবলে এগিয়ে যাওয়া নারীদের প্রত্যয়দীপ্ত জীবনের গল্প।

টিম ধানমন্ডির এমন অকুতোভয় ১৫ জন নারী ক্রীড়াবিদ কৃতি নারীদের সম্মান জানিয়ে তাদের হাতে পুষ্পস্তবক তুলে দেন টিম ধানমন্ডির পুরুষ সদস্যগণ।

টিম ধানমন্ডির মুখপাত্র আমানুল হক আমান বলেন, আন্তর্জাতিক নারী দিবস সারা বিশ্বেই উদযাপিত হয় ৮ মার্চ। দৌড়ের মতো সুস্থ বিনোদন ও নির্মল শরীর চর্চায় সাধারণকে অনুপ্রাণিত করতে টিম ধানমন্ডি নিবেদিতভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় নারী সদস্যদের বিভিন্ন অর্জনের স্বীকৃতি ও তাঁদের সম্মান জানানোর জন্যই আমাদের আজকের আয়োজন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারী ক্রীড়াবিদদের হাতে টিম ধানমন্ডির পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন জাতীয় ক্রীড়া পুরষ্কার প্রাপ্ত অ্যাথলেট, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক, ও ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ জেসমিন লির্টি।

সমাপনী বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি গোলাম গফুর বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে টিম ধানমন্ডি সাফল্য পেয়ে আসছে। বর্তমানে দেশে আয়োজিত বিভিন্ন ইভেন্টে আমাদের প্রাপ্তি ঈর্ষণীয় ও দৃশ্যমান। নিয়মিত কর্মকাণ্ডের বাইরে এই দলের সদস্যরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন ম্যারাথনে সাফল্যের সাথে অংশগ্রহণ করছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক