নির্বাচনে জয়ী হয়ে যা বললেন কুমিল্লার নগরমাতা

কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র তাহসিন বাহার সূচনা।

নির্বাচনে জয়ী হয়ে যা বললেন কুমিল্লার নগরমাতা

অনলাইন ডেস্ক

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের জয়ের মধ্য দিয়ে জেলার ইতিহাসে এক নতুন অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন নবনির্বাচিত মেয়র তাহসিন বাহার সূচনা। শনিবার (৯ মার্চ) রাতে নির্বাচন পরবর্তী অনুভূতি প্রকাশের সময় উচ্ছ্বসিত সূচনা এমন মন্তব্য করেন।

সূচনা বলেন, আমি বিশ্বাস করি এ বিজয় কুমিল্লার মানুষের বিজয়। এখানকার নাগরিকেরা একটি নতুন, নিরাপদ এবং স্মার্ট কুমিল্লা দেখতে চান।

সিটি কর্পোরেশনের ১৩ বছর হয়ে গেলেও মৌলিক নাগরিক সুবিধা থেকে আমরা এখনও বঞ্চিত। ইনশাআল্লাহ আমি স্বল্পমেয়াদী এবং দীর্ঘমেয়াদী পরিকল্পনার মধ্য দিয়ে কাজ করবো।

আরও পড়ুন: কুমিল্লার প্রথম নারী মেয়র হলেন তাহসিন বাহার

সূচনা আরও বলেন, এই প্রথম আমি নারী হিসেবে গর্ববোধ করছি। মানুষ যে পরিবর্তন চাচ্ছে সেই ফলাফলটাই আমি পেয়েছি।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগ বিশাল শক্তিশালী একটি সংগঠন। প্রয়াত মেয়র ছিলেন আমাদের দলের সেক্রেটারি, উনার নির্বাচনী প্রচারেও আমি আর উনি একসাথে কাজ করেছি। আমি জানি আমরা মানুষকে কি কি কথা দিয়েছি, প্রয়াত মেয়রের কি প্ল্যান ছিল কুমিল্লাকে নিয়ে। একসাথে কাজ করার সুবাদে আমার জন্য এগুলো বাস্তবায়ন করা সহজ হবে।

অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে সূচনা বলেন, আমার নির্বাচনী প্রচারণায় দলের তৃণমূলের নেতাকর্মীরা অসম্ভব কষ্ট করেছেন। যারা আমার লিফলেট নিয়ে মানুষের কাছে গেছেন, রাত-বিরাতে পোস্টার লাগিয়েছেন, তাদেরকে আমি ধন্যবাদ জানাই।

news24bd.tv/ab

পাঠকপ্রিয়