গর্ভবতী স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে দিলেন স্বামী

প্রতিনিধির পাঠানো ছবি

গর্ভবতী স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে দিলেন স্বামী

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের কাজিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ববিতা খাতুন (২০) নামক ৭ মাসের গর্ভবতী নারীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে স্বামী হযরত আলী। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে প্রথমে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১০ মার্চ) সকালে উপজেলার হাজরাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

আগুনে দগ্ধ হওয়া গর্ভবতী ববিতা খাতুন উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের বকুল হোসেনের মেয়ে।

ববিতা খাতুনের মা জানান, রোববার সকালে সে তার মেয়েকে স্বামীর বাড়ি থেকে নিয়ে আসার জন্য হাজরাহাটি এলাকায় জামাতা হযরতের বাড়িতে যায়। এ সময় পারিবারিক বিষয় নিয়ে ববিতা ও তার স্বামী হযরত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হযরত আলী ক্ষিপ্ত হয়ে ববিতার শরীরে কেরোসিন ছিটিয়ে আগুনে ধরিয়ে দেয়। এতে ববিতার শরীরের বেশ কিছু অংশে পুড়ে যায়।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মনিরুজ্জামান জানান, ভুক্তভোগী একদিকে সাত মাসের গর্ভবতী, অন্যদিকে পেটের অনেকাংশ পুড়ে গিয়েছে তার। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শহিদুল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/SC

পাঠকপ্রিয়