শাহরুখের ঘাড়ে হাত রেখে ছবি রিহানার, কী বলছেন নেটিজেনরা

শাহরুখের ঘাড়ে হাত রেখে ছবি রিহানার, কী বলছেন নেটিজেনরা

অনলাইন ডেস্ক

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক বিয়েতে যোগ দিতে গুজরাটের জামনগরে বলিউড-হলিউডসহ দেশীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তি হাজির ছিলেন। এসেছিলেন বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। অনুষ্ঠানের প্রথম দিনে রিহানার উপস্থিতি বাড়তি মাত্রা যোগ করেছিল। ভারতীয় তারকা ব্যক্তিত্বদের ভালোবাসায় ঘিরে ছিলেন রিহানা।

রিহানার পারফর্ম্যান্সের এক সপ্তাহ পরে অনুষ্ঠানের একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া এক ছবিতে দেখা যায়, শাহরুখ খান, অনন্ত আম্বানি, রাধিকা আম্বানি, শ্লোকা মেহতা, ইশা আম্বানি এবং শাহরুখ কন্যা সুহানা খানও রয়েছেন একই ছবিতে। তারকা ব্যক্তিত্বদের ভালোবাসায় ঘিরে রয়েছেন রিহানা। ছবিতে রেহানাকে শাহরুখ খানের ঘাড়ে হাত রাখতে দেখা গেছে।

তারকা-খচিত এই ছবি দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ছবিটি দেখে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।  

অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ের অনুষ্ঠান উপলক্ষে তিন দিনব্যাপী সেজে উঠেছিল ভারতের গুজরাট রাজ্যের জামনগর। উপলক্ষ অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ের অনুষ্ঠান। জমকালো এ আয়োজনে চোখ ছিল বিশ্বের নানা প্রান্তের মানুষের।  

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন, জাহ্নবী কাপুর, করণ জোহর, দিশা পাটানির মতো তারকারাও এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে নাচ করেছেন শাহরুখ খান, সালমান খান ও আমির খান।

আরও পড়ুন: ২ দিনে কত আয় করলো অজয়ের ‘শয়তান’

অনুষ্ঠানের তৃতীয় দিনেও গোটা লাইম লাইট কেড়ে নিয়েছিলেন শাহরুখ খান এবং গৌরী খান। জামনগরে আম্বানিদের অনুষ্ঠানে উদিত নারায়ণের গানের সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছিলেন তারা।

news24bd.tv/TR        
 


 

পাঠকপ্রিয়