আসছে মিথিলার নতুন ছবি 'ও অভাগী' 

আসছে মিথিলার নতুন ছবি 'ও অভাগী' 

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় পরিচালক অনির্বাণ চক্রবর্তীর পরিচালনায় আসছে 'অভাগীর স্বর্গ'। এই ছবির নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তবে গল্পের নামেই ছবির নাম রাখা হয়নি। অনির্বাণের ছবির নাম 'ও অভাগী'।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা অন্যতম বিখ্যাত গল্প 'অভাগীর স্বর্গ'।

পরিচালক অনির্বাণ চক্রবর্তী এক সাক্ষাৎকারে ছবির বিষয়ে জানিয়েছেন, 'ও অভাগী' ছবিতে উঠে আসবে ৭০ এর দশকের গ্রাম বাংলার করুণ বাস্তব চিত্র।

পরিচালক আরও জানান, তিনি যথাসম্ভব শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের মূল গল্পের যে বিষয়বস্তু সেটাকে ধরে রাখতে চেয়েছেন। আসল গল্পটিকে খুব একটা নড়চড় করেনি।

অভাগীর চরিত্রে মিথিলা কেন? এ নিয়ে অনির্বাণ জানান, অভাগীকে যেভাবে ভেবেছেন তার সঙ্গে মিথিলা দারুণভাবে ফিট করেন। তাই এই চরিত্রের জন্য তিনি তাকেই বেছেছেন।

অনির্বাণের কথায়, 'উনি যখন মেকআপ করে ক্যামেরার সামনে দাঁড়াল তখন দুর্দান্ত লাগছিল এই চরিত্রের জন্য। তারপর তার সঙ্গে যখন কাজ করলাম তখন বুঝলাম আমি যা চেয়েছিলাম সেটাকে ছাপিয়ে গিয়েছেন তিনি। দারুণ খুশি তার কাজ নিয়ে। '

প্রসঙ্গত, 'ও অভাগী' ছবিতে মিথিলাকে ১৬ বছর এবং ৩০ বছরের এক নারীর চরিত্রে দেখা যাবে। এই দুটো চরিত্রে মিথিলাকে দারুণভাবে মানিয়েছে বলেও জানিয়েছেন পরিচালক।

আরও পড়ুন: অভিনেত্রীদের ইনকাম সোর্সের অনেক পথ রয়েছে: তাসনিয়া ফারিণ

এই ছবিতে মিথিলা ছাড়াও রয়েছেন সুব্রত দত্ত। তিনি জমিদারের চরিত্রে অভিনয় করবেন। আগামী ২৯ মার্চ মুক্তি পাবে এই ছবিটি।

news24bd.tv/TR 


 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়