লিভারপুল-সিটির হাইভোল্টেজ ম্যাচ ড্র, লাভ আর্সেনালের

লিভারপুল-সিটির হাইভোল্টেজ ম্যাচ ড্র, লাভ আর্সেনালের

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল-ম্যানচেস্টার সিটির লড়াই মানেই অন্যরকম এক আবহ। সময়ের অন্যতম সেরা ফুটবলাররা দুই দলে তো খেলেনই, দল দুটির ডাগআউটে দাঁড়ান আবার সময়ের অন্যতম সেরা দুই কোচ। যারপরনাই এই লড়াই নিয়ে দর্শক আগ্রহ থাকে তুঙ্গে।

তবে সেই আগ্রহে কিছুটা হলেও ভাটা পড়তে যাচ্ছে সামনে।

কেননা লিভারপুলের চাকরি যে ছাড়ছেন ইয়ুর্গেন ক্লপ। চাকরি ছাড়ার আগে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে শেষবার তিনি মুখোমুখি হন সিটি কোচ পেপ গার্দিওলার। তবে এই লড়াইয়ে জিততে পারেননি ক্লপ, জেতেননি গার্দিওলাও। অ্যানফিল্ডে ম্যাচটি হয়েছে ১-১ গোলে ড্র।
যেই ফলে আবার লাভ হয়েছে আর্সেনালের।

লিভারপুল-সিটি পয়েন্ট ভাগাভাগি করায় ফের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে মিকেল আর্তেতার শিষ্যরা। ২৮ ম্যাচ শেষে ৬৪ পয়েন্ট নিয়ে বর্তমানে লিগ লিডার গানাররা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে লিভারপুল দুইয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায়। আর ২৮ ম্যাচে সিটির পয়েন্ট ১ কম, ৬৩।  

অ্যানফিল্ডে জয় পেলে শীর্ষে থেকে ম্যানচেস্টারে ফিরতে পারতো সিটিজেনরা। সেই পথে তারা এগিয়েও যায় ২৩ মিনিটে। জন স্টোনসের গোলে লিড নেয় সিটি। তবে বিরতির পর পেনাল্টি থেকে গোলটি শোধ দেন লিভারপুলের আর্জেন্টাইন মিডফিল্ডার আলেক্সিস ম্যাক আলিস্টার। এরপর ম্যাচে আর কোনো গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে ইপিএলের দুই জায়ান্ট।

news24bd.tv/SHS  

পাঠকপ্রিয়