পাটমন্ত্রীকে লালমাটিয়া মহিলা কলেজের সংবর্ধনা 

পাটমন্ত্রীকে লালমাটিয়া মহিলা কলেজের সংবর্ধনা 

অনলাইন ডেস্ক

বস্ত্র ও পাট মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানককে সংবর্ধনা এবং কৃতী শিক্ষার্থীদের পদক ও বৃত্তিপ্রদান করলো লালমাটিয়া সরকারি মহিলা কলেজ।

রোববার (১০ মার্চ) লালমাটিয়া সরকারি মহিলা কলেজে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্ত্রী তার বক্তব্যে এই প্রতিষ্ঠানের সঙ্গে প্রায় ষোল বছরের সম্পর্ক তুলে ধরে আগামীতেও কাজ ও মননে নিজেকে যুক্ত রাখার অঙ্গীকার জানান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক আবদুস সালাম হাওলাদার লালমাটিয়া কলেজের দুর্বল অবস্থান থেকে দেশের শীর্ষস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানে রূপান্তরে মন্ত্রীর ভূমিকা তুলে ধরেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক শাখার পরিচালক প্রফেসর সৈয়দ জাফর আলী ঢাকা-১৩ আসনের শিক্ষা প্রতিষ্ঠানসহ সবক্ষেত্রে উন্নয়নের স্বাক্ষর রাখায় মন্ত্রীর অবদানের কথা তুলে ধরেন।

অনুষ্ঠানের আহ্বায়ক প্রতিষ্ঠানটির বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান সৈয়দা নাজনীন আখতার তার বক্তব্যে এই প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের আত্মীকরণের প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার দাবি জানান। এসময় তিনি কলেজের চলমান উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং স্মার্ট বাংলাদেশের সঙ্গে সংগতি রেখে লালমাটিয়া সরকারি মহিলা কলেজকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

news24bd.tv/SHS