আদালতের গারদে ছাত্রদল নেতার জন্মদিন পালন

আদালতের গারদে ছাত্রদল নেতার জন্মদিন পালন

অনলাইন ডেস্ক

আদালতের গারদেই চলছে আসামির জন্মদিন পালন। সেই ছবি আবার সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল। ঘটনাটি ঘটেছে নরসিংদী আদালতের গারদে।

জানা গেছে, নিয়ম ভেঙে আদালতের গারদে জেলা ছাত্রদল সভাপতি ও হত্যা মামলার আসামি সিদ্দিকুর রহমান নাহিদের জন্মদিন পালন করে কর্মীরা।

এই ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়।

পুলিশ সুপারকে বিষয়টি অবহিত করা হলে তারপর এটা নজরে আসে। যদিও ঘটনাটি ঘটেছে গত ৫ মার্চ। এমন কাণ্ডে মর্মাহত হয়েছেন মামলার বাদী আলতাফ হোসেন।

জানা গেছে জন্মদিন পালন করা ওই আসামি ছাত্রনেতা সাদেক হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি। তিনি নরসিংদী জেলা ছাত্রদল নেতা ছয়শতাধিকর রহমান নাহিদ। গত ৫ মার্চ তার জন্মদিন ছিলো।

এদিন একটি মামলায় হাজিরা দিতে কারাগার থেকে তাকে আদালতে আনা হয়। তাকে আদালতের গারদে রাখা হলে একাধিক ছাত্রনেতা কেক নিয়ে গারদে আসেন জন্মদিন পালন করতে।

ভিডিওতে দেখা যায়, নরসিংদী জেলা ছাত্রদল নেতা ছয়শতাধিকর রহমান নাহিদ গারদে আসার পর একাধিক ছাত্রনেতা জন্মদিন পালন করতে কেক নিয়ে হাজির হয়। পরে তারা গারদের ভেতরে বসে কেক কেটে জন্মদিন উদযাপন করেন। কেক কেটে ছাত্রদল সভাপতিকে খাইয়ে দেয়া হচ্ছে।

মামলার বাদী ও নিহত ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সাদেকুর রহমানের ভাই আলতাফ হোসেন বলেন, ‘আমরা ভাইকে হারিয়ে মর্মাহত। সেখানে ছাত্রদলের সভাপতি ছয়শতাধিকর রহমান নাহিদের নেতৃত্বে ও সরাসরি অংশগ্রহণে আমার ভাইকে হত্যা করা হয়। আবার সেই হত্যাকারী আদালতের গারদে বসে পুলিশের উপস্থিতিতে আনন্দ উল্লাস করে জন্মদিন পালন করে। সেটা কতোটা কষ্টের, সেটা ভাই হারানো ব্যক্তি ছাড়া কেউ বুঝবেন কিনা আমি জানি না। ’

এ বিষয়ে জানতে চাইলে নরসিংদী আদালত পুলিশের পরিদর্শক মো. ওয়াহিদুজ্জমান বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। ইতোমধ্যে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। যারা এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক