মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু

কবিরহাটে বেপরোয়া গতির মাটিবাহী একটি ট্রাক্টর চাপায় পঞ্চম শ্রেণীর এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন।

মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কবিরহাটে বেপরোয়া গতির মাটিবাহী একটি ট্রাক্টর চাপায় পঞ্চম শ্রেণীর এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। এদিক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে একটি মহল।

রোববার (১০ মার্চ) সন্ধ্যায় উপজেলার ধানশালিক ইউনিয়নে চাপরাশিরহাট টু মন্ডলিয়া সড়কের চর গুল্লাখালী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আমির হোসেন (১৩) ওই ইউনিয়নের চর মন্ডলিয়া গ্রামের বিটারাগো বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।

সে স্থানীয় চর মন্ডলিয়া গ্রামের একটি মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে নিজ বাড়ি থেকে একই ইউনিয়নের জনতা বাজার এলাকায় বড় ভাইয়ের কাছে যায় আমির। সেখান থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে অবৈধ মাটিবাহী ট্রাক্টর তাকে পিছন থেকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

পরে এলাকাবাসী ট্রাক্টরটি আটক করে। এদিকে ঘটনার পরপরই গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে ধানশালিক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিন বলেন, নিহত ছেলের বাবা একজন দিনমজুর। তিনি থানায় মামলা করতে চাচ্ছেনা। আমার কাছে এসেছেন বিষয়টি সমাধান করে দেওয়ার জন্য। আমি তাদেরকে নিয়ে বসেছি। আমি সমাধান করতে পারলেও তারা থানায় যাবে, না পারলেও থানায় যাবে।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, বাদী মামলা করতে চাচ্ছেনা। আমি বলেছি বাদীকে আমার কাছে পাঠিয়ে দেওয়ার জন্য। থানায় লিখিত দিয়ে যাবে। নিহতের পরিবার ময়নাতদন্ত করতে চাচ্ছে না।

news24bd.tv/DHL