শিক্ষার্থীকে গুলি করা শিক্ষকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর

ডা. রায়হান শরীফকে পাঁচ দিনের পুলিশ রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শিক্ষার্থীকে গুলি করা শিক্ষকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের এক শিক্ষার্থীকে গুলি করা শিক্ষক ডা. রায়হান শরীফকে পাঁচ দিনের পুলিশ রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১১ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. বেলাল হোসেনের আদালত এই আদেশ দেন। অস্ত্র আইনে দায়ের করা মামলায় পুলিশ সাত দিনের রিমান্ড চাইলে শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের এসআই ইব্রাহিম হোসেন।

এসআই ইব্রাহিম বলেন, ওই শিক্ষকের সঙ্গে অন্য কেউ জড়িত ছিল কি না, তিনি কোথা থেকে অস্ত্র পেয়েছেন ও কে টার কাছে অস্ত্র বিক্রি করেছে এসকল বিষয়ে জানতে জিজ্ঞাসাবাদের প্রয়োজন হওয়ায় সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করা হয়। আবেদনের প্রেক্ষিতে আজ শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন: বনানী কবরস্থানে ইহসানুল করিমের দাফন সম্পন্ন

এসআই ইব্রাহিম আরও বলেন, আইনি প্রক্রিয়া শেষে জেলহাজত থেকে আজ বিকেলের মধ্যেই তাকে রিমান্ডে নেয়া হবে।

এর আগে গত বুধবার (৬ মার্চ) সকালে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. বেলাল হোসেনের আদালতে অস্ত্র আইনে দায়ের করা মামলায় ডা. রায়হানের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক ইব্রাহিম হোসেন।

প্রসঙ্গত, গত সোমবার (৪ মার্চ) বিকেলে সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষার্থী আরাফাত আমিন তমালকে গুলি করেন কলেজের শিক্ষক ডা. রায়হান শরীফ। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিচার চেয়ে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। এরপর সন্ধ্যায় তাকে আটক করে ডিবি কার্যালয়ে নেয় পুলিশ। এ সময় তার কাছ থেকে দুটি পিস্তল উদ্ধার করা হয়। পরে রাতে তার বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা। পাশাপাশি অবৈধ অস্ত্র রাখার দায়ে অস্ত্র আইনে আরেকটি মামলা হয় তার বিরুদ্ধে।

news24bd.tv/ab