দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫৫ বছরের বৃদ্ধা গ্রেপ্তার 

প্রতীকী ছবি

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫৫ বছরের বৃদ্ধা গ্রেপ্তার 

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় দ্বিতীয় শ্রেণির ছাত্রী (১২) নামের এক বুদ্ধিপ্রতিবন্ধীকে চকলেটের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করার অভিযোগে দুলাল বিশ্বাস (৫৫) নামের এক বৃদ্ধাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (১১মার্চ) রাতে নিউজ টোয়েন্টিফোরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি স্বপন কুমার মজুমদার।  

তিনি আরও বলেন, ধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী ওই শিক্ষার্থীর পিতা আজ বিকেলে দুইজনের নাম উল্লেখ্য করে অভিযোগ দায়ের করে। তার অভিযোগের সত্যতার ভিত্তিতে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।  

অভিযুক্তরা হলেন পাংশা উপজেলা যশাই ইউনিয়নের মোজ্জাম্মেল (মুজা) ছেলে দুলাল বিশ্বাস (৫৫) ও একই এলাকার কাসেমের ছেলে রাকিবুল (৩৫)।

পরিবার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী ওই শিক্ষার্থীর পিতা মাতা আর্থিক অসস্থলতার কারণে বান্দরবানে থাকে। সেখানে পিতা একটি ব্যবসা করে, মা গার্মেন্টসে কাজ করে।

সে দাদীর কাছে থেকে যশাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। প্রায় ২ থেকে তিন মাস যাবত বাড়ির পাশের দুলাল বিশ্বাস ও রাকিবুল চকলেটের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করত। গত কয়েক দিন যাবত তার পেটে ব্যথা শুরু হলে সে সব কথা তার খালা শ্যামলী আক্তার কে বলে।

ধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী ওই শিক্ষার্থীর পিতা বলেন, আজ সকালে বান্দরবান থেকে এসেছি। দুপুরে থানায় লিখত অভিযোগ দিয়েছি। তার পর পুলিশ রাজবাড়ী সদর হসপিটালে আমার মেয়েকে নিয়ে গেছি। ডাক্তারের রিপোর্টের ভিত্তিতে থানায় মামলা নিয়েছে। আমি এর সঠিক বিচার চাই।  

news24bd.tv/কেআই