রাজধানী থেকে আটক ৩২ ছিনতাইকারী

রাজধানী থেকে আটক ৩২ ছিনতাইকারী

অনলাইন ডেস্ক

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৩২ জনকে আটক করেছে র‍্যাব-১।  সোমবার (১১ মার্চ) এক ব্রিফিংয়ে র‍্যাব-১ এর অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ এ তথ্য জানান।

তিনি বলেন, রমজানকে কেন্দ্র করে সাম্প্রতিক সময়ে ছিনতাইকারী, অজ্ঞান পার্টি, মলম পার্টি ও কিশোর গ্যাং চক্রের তৎপরতা বেড়েছে। ছিনতাইকারী চক্রের সদস্যরা নিরীহ মানুষকে অস্ত্রাঘাত করে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে জনজীবন অতিষ্ঠ করে তুলছে।

এর প্রেক্ষিতে ছিনতাইকারী চক্রের সদস্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত সংঘবদ্ধ চক্রকে সনাক্ত করতে সক্ষম হয়।

মোসতাক আহমদ জানান, এরই ধারাবাহিকতায় গত ১০ মার্চ রাতে র‌্যাব-১ এর আভিযানিক দল রাজধানীর বিমানবন্দর, বনানী, মহাখালী, ভাটারা, আব্দুলাহপুর, টঙ্গী ও গাজীপুর এলাকা হতে ছিনতাইকারী চক্রের ৩২ জন সক্রিয় সদস্যকে আটক করে।

এসময় ছিনতাইকারীদের কাছ থেকে ১৫ গ্রাম গাঁজা, ২১টি চাকু, ১৯টি মোবাইল ফোন,  একটি মানি ব্যাগ, চারটি ছুরি, একটি ভাং, একটি খুর এবং নগদ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/SHS