বাবা-মাকে আত্মহত্যার ভয় দেখিয়ে কেনা মোটরসাইকেলেই প্রাণ গেল রাজনের

বাবা-মাকে আত্মহত্যার ভয় দেখিয়ে কেনা মোটরসাইকেলেই প্রাণ গেল রাজনের

রাজবাড়ী প্রতিনিধি

মোটরসাইকেল কিনে না দিলে মা-বাবাকে ফাঁস নেওয়ার হুমকি দিয়েছিলেন রাজন। এরপর বাবা-মা ধাঁর দেনা করে কিস্তিতে মোটরসাইকেল কিনে দেন ঠিকই। তবে নতুন মোটরসাইকেল বাসায় আসার তিনদিনের মধ্যেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন রাজন। সঙ্গে প্রাণ গেছে তার বন্ধু সোহাগের।

আজ মঙ্গলবার (১২ মার্চ) ভোরে রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া-পাচুরিয়া সড়কের শান্তিনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পুলের সঙ্গে ধাক্কা লাগলে এ দুজন মারা যান।

রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের লালন শেখের ছেলে নিহত রাজন শেখ (২১)। আর আব্দুর রব মন্ডলের ছেলে সোহাগ (১৯)।

আলিপুর ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য আব্দুল আলিম বিষয়টি নিশ্চিত করে বলেন, সোহাগ আমার আপন ভাজিতা।

আনুমানিক ৬টায় রাজন বাড়ি থেকে তার তিনদিন আগে কেনা মোটরসাইকেল নিয়ে সোহাগের সঙ্গে বের হয়। ভোরে তারা বাড়ি থেকে কেন বের হলো, সেটা জানতে পারিনি। ওরা বাড়ি ফেরার সময় রাস্তার পাশে বৈদ্যুতিক পুলের সঙ্গে ধাক্কা লেগে মারা গেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেছে।

আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, তিনদিন আগে রাজন মোটরসাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবেন বলে গলায় ফাঁস নিতে যায়। এরপর তার বাবা-মা কিস্তিতে মোটরসাইকেল কিনে দেয়। সকালে তারা মোটরসাইকেল দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছে।

news24bd.tv/SHS