খুলনায় বাজার দর নিয়ন্ত্রণে পুলিশ-ব্যবসায়ী বৈঠক

খুলনা চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দের সঙ্গে কেএমপি’র পুলিশ কমিশনারের মতবিনিময়

খুলনায় বাজার দর নিয়ন্ত্রণে পুলিশ-ব্যবসায়ী বৈঠক

নিজস্ব প্রতিবেদক, খুলনা

রোজায় পণ্য সরবরাহ স্বাভবিক রাখাসহ মূল্য নিয়ন্ত্রণ, অবৈধ মজুদদারী ও কালোবাজারী বন্ধ এবং সার্বিক আইন-শৃঙ্খলার বিষয়ে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতাদের সঙ্গে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে সোমবার কেএমপি সদর দপ্তরের সম্মেলন কক্ষে এ বৈঠক হয়।

এসময় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা, পরিবহন সেক্টরে (পণ্যবাহী, যাত্রীবাহী) ও আড়তে চাঁদাবাজি বন্ধ, ভেজাল পণ্য সরবরাহ বিক্রি বন্ধ, অবৈধ মজুদ না করা, সিন্ডিকেট মুক্ত, প্রতিটি দোকানে সরকার নির্ধারিত মূল্য তালিকা দৃশ্যমান রাখা, পর্যাপ্ত অগ্নিনির্বাপক ব্যবস্থা রাখা, সকল মার্কেটে সিসি ক্যামেরা স্থাপন, সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে নিজস্ব স্বেচ্ছাসেবকের ব্যবস্থা রাখার বিষয়ে সিদ্ধান্ত হয়।

বিশেষ মতবিনিময় সভায় কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোছা. তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার মোল্লা জাহাঙ্গীর হোসেন, মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার রাশিদা বেগম, ডিজিএফআই খুলনা শাখার মেজর রিয়াজ উদ্দিন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ সেলিম, খুলনা বাজার ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সোহাগ দেওয়ান উপস্থিত ছিলেন।

news24bd.tv/SHS