‘বুট্টা বোম্মা’ গানে আরমান মালিকের সাথে নাচলেন এড শিরান

আরমান মালিকের সাথে ‘বুট্টা বোম্মা’র তালে তাল মিলিয়েছেন ব্রিটিশ গায়ক এড শিরান (ছবি: এনডিটিভি)

‘বুট্টা বোম্মা’ গানে আরমান মালিকের সাথে নাচলেন এড শিরান

অনলাইন ডেস্ক

শেপ অফ ইউ গান দিয়ে বিশ্বজোড়া খ্যাতি কুড়িয়েছেন ব্রিটিশ গায়ক এড শিরান। দ্বিতীয়বারের মতো ভারতে কনসার্ট করতে এসেছেন তিনি। এই সফরে কয়েকটি স্কুলের শিক্ষার্থীদের সাথে দেখা করে তিনি বলিউড তারকাদের সাথে একটি পার্টিতে যোগ দেন। ওই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের স্বনামধন্য গায়ক আরমান মালিক।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এড শিরানকে কিছু নাচের স্টেপ শিখাচ্ছেন আরমান মালিক। নাচের সময় তারা ভাইরাল গান ‘বুট্টা বোম্মা’র তালে তাল মিলিয়েছেন।

এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যাপক ভাইরাল হয়। আরমান নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকেও এই ভিডিওটি শেয়ার দিয়েছেন।

তিনি ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমার পছন্দের একজন ব্যক্তিত্বের সাথে।

এই অনুষ্ঠানে বলিউডের অন্যান্য তারকাদের মতো অভিনেতা এবং গায়ক আয়ুষ্মান খুরানাও উপস্থিত ছিলেন। তিনি জানান, এড শেরানকে তিনি শিল্পী হিসেবে ব্যাপক পছন্দ করেন। তার সাথে দেখা করতে পেরে তিনি বেশ আনন্দ পেয়েছেন। আয়ুষ্মান আরও জানিয়েছেন, তিনি এড শেরানকে তার মা'র হাতে ‘পিন্নি’ খাইয়ে স্বাগত জানিয়েছেন। এভাবেই তারা বিদেশ থেকে আগত ব্যক্তিদের স্বাগত জানান।

এদিকে এড শিরান মু্ম্বাইয়ের একটি স্কুল ভ্রমণে বের হয়ে সেখানকার শিক্ষার্থীদের সাথে বেশ কিছু সময় কাটান। তিনি নিজেই ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, আমি মাত্রই মুম্বাইতে আসলাম। আমি বেশ কয়েকটি স্কুল ভ্রমণ করবো। এ সময় আমি কিছু গানও করবো।   

news24bd.tv/এসসি