দর্শকের গালি খেতে রাজি নই: পূর্ণিমা 

দর্শকের গালি খেতে রাজি নই: পূর্ণিমা 

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। চলচ্চিত্র ক্যারিয়ারে অসংখ্য সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন এ নায়িকা। দীর্ঘসময় ধরে বড় পর্দায় দেখা যায়নি পূর্ণিমাকে। এবার ঈদে পূর্ণিমা অভিনীত ‘আহারে জীবন’ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

বর্তমানে স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় রয়েছেন পূর্ণিমা। সেখান থেকেই গণমাধ্যমে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন তিনি। এ সময় নায়িকা বলেন, সংখ্যা বাড়িয়ে দর্শকের গালি খেতে রাজি নন তিনি।

পূর্ণিমা বলেন, দীর্ঘ বিরতির পর আমার অভিনীত সিনেমা ‘আহারে জীবন’ মুক্তি পাচ্ছে।

একসময় বছরে অনেকগুলো ছবি মুক্তি পেলেও এখন আর সেটা হয় না। কারণ, অনেক দিন ধরেই নিয়মিত অভিনয় করছি না। ঈদে একটা সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এটি অবশ্যই আমার জন্য খুশির খবর।

তিনি বলেন, একজন অভিনয়শিল্পীর সিনেমা যখন প্রেক্ষাগৃহে মুক্তি পায়, অবশ্যই সেটা তার জন্য ভীষণ আনন্দের। আর সেটি যদি ঈদ উৎসবে হয়, তাহলে তো সেই আনন্দ দ্বিগুণ হয়ে যায়।

‘আহারে জীবন’ সিনেমাটি নিয়ে তিনি আরও বলেন, সিনেমাটি নিয়ে প্রত্যাশা অনেক। কারণ, এটি নির্মাণ করেছেন গুণী নির্মাতা ছটকু আহমেদ। করোনাকালের কাহিনি নিয়ে সাজানো হয়েছে সিনেমাটির গল্প। করোনাকালের অনেক স্মৃতি জড়িয়ে আছে এই সিনেমায়। সব মিলে ভালো একটি কাজ হয়েছে। হলে বসে দর্শকেরা একটা ভিন্ন এবং পরিছন্ন গল্পের সিনেমা উপভোগ করতে পারবেন।

উপস্থাপনায় নিয়মিত হলেও, চলচ্চিত্রে নিয়মিত কাজ না করার বিষয়ে জানতে চাইলে পূর্ণিমা বলেন, উপস্থাপনা আর সিনেমা তো এক নয়। সিনেমা একটা বড় পরিসরের কাজ। দর্শকের পছন্দের একটা ব্যাপার থাকতে হয়। আমি তো নিয়মিত কাজ করতে চাই। কিন্তু সে ধরনের কাজ তো হাতে আসতে হবে।  যেসব গল্প আসে, সেগুলোর অধিকাংশই আমার জন্য সামঞ্জস্যপূর্ণ নয়। চরিত্রের সঙ্গে আমাকে যাবে, সেটিও ভাবতে হবে। তেমন কাজ আসছে না। এলেও অনেক সময় পরিচালক পছন্দ হয় না। দেখা গেল, ছবি এসেছে, বাছবিচার না করেই দৌড়ে গিয়ে চুক্তি করে ফেললাম। ব্যাপারটি তা নয়। আসলে সিনেমার সংখ্যা বাড়িয়ে আমি দর্শকের গালি খেতে রাজি নই।

আরও পড়ুন: কলকাতার সিনেমায় পরীমনি, নায়ক কে?

এই নায়িকার অভিনীত জ্যাম’ ও ‘গাঙচিল’ নামের আরও দুটি ছবি প্রসঙ্গে তিনি বলেন, অনেক আগেই গাঙচিল ছবির কাজ শেষ হয়েছে। কিন্তু মুক্তির খবর জানি না। এটি প্রযোজক জানেন। জ্যাম ছবির শুটিংই শেষ হয়নি এখনো।

news24bd.tv/TR

 

 

 
 

 

এই রকম আরও টপিক