গ্যাস সিলিন্ডারে ভরে ফেনসিডিল বিক্রি, গ্রেপ্তার ২

গ্যাস সিলিন্ডারে ভরে ফেনসিডিল বিক্রি, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এসময় একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

মঙ্গলবার ভোর ৪টার দিকে উপজেলা শহরের হিরোক মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল লেবু (২৬) এবং লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারি গ্রামের শাহ জালালের ছেলে রুবেল হোসেন (২৮)।

র‍্যাব-১৩ গাইবান্ধার ক্যাম্পের কোম্পানি কমান্ডার (এএসপি) মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার ভোররাতে তারা মাদক বিক্রির জন্য গোবিন্দগঞ্জ পৌর শহরের হিরোক মোড়ে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডার থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

ফেনসিডিলসহ তাদের ব্যবহৃত প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটকরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে। আসামিদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/SHS