শেরপুরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক হিমু আর নেই

শেরপুরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক হিমু আর নেই

শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা মো. মোকছেদুর রহমান হিমু (৭০) আর নেই (ইন্নালিল্লাহি.......রাজিউন)। তিনি ১৪ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের খরমপুরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

তিনি কয়েকমাস যাবত ক্যান্সার ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে জেলার ক্রীড়াঙ্গনসহ সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, বীর মুক্তিযোদ্ধা মো. মোকছেদুর রহমান হিমু শেরপুরের ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ ছিলেন। দীর্ঘদিন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি জেলা ক্রীড়া সংস্থার বর্তমান কমিটিরও সহসভাপতি ছিলেন।

তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন ও ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি ছিলেন। তিনি ক্রীড়া সংগঠক ফোরামের নির্বাহী কমিটিতে ছিলেন। পেশাগত জীবনে তিনি অডিটর হিসেবে চাকরি শেষে করে অবসরে ছিলেন।

এদিকে আগামীকাল শুক্রবার বাদ জুমা তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসা মাঠে মোকছেদুর রহমান হিমুর নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল।

news24bd.tv/তৌহিদ