মাথায় গুরুতর চোট পেলেন মুখ্যমন্ত্রী মমতা

বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মাথায় গুরুতর চোট পেলেন মুখ্যমন্ত্রী মমতা

অনলাইন ডেস্ক

মাথায় গুরুতর আঘাত পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পা পিছলে পড়ে গিয়ে কপালে গুরুতর আঘাত পেয়েছেন তিনি।  খবর পেয়ে তৃণমূলের একাধিক নেতা, মন্ত্রীও পৌঁছেছেন হাসপাতালে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ৮টায় তৃণমূল কংগ্রেস ফেসবুকে মুখ্যমন্ত্রীর একটি ছবি পোস্ট করে খবরটি জানিয়েছে।

ছবিতে দেখা গেছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কপালের ঠিক মাঝখানে চোট লেগেছে। সেখান থেকে রক্ত বের হচ্ছে।

মুখ্যমন্ত্রী কীভাবে চোট পেয়েছেন তা এখনও স্পষ্ট নয়। তবে জানা যাচ্ছে, নিজের বাসভবনেই পা পিছলে পড়ে গেছেন মুখ্যমন্ত্রী।

তাকে সরকারি পিজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মমতার বাসভবন সূত্রে বলা হচ্ছে, মুখ্যমন্ত্রীকে এসএসকেএম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। তাঁকে এসএসকেএমে নিয়ে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

হাসপাতাল সূত্রে খবর, মমতাকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। তাঁর ক্ষত বেশ গভীর। তবে রক্তক্ষরণ বন্ধ করা গিয়েছে। এমআরআই, সিটি স্ক্যান করানো হবে। একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হচ্ছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মুখ্যমন্ত্রী।

এর আগে বিধানসভা নির্বাচনের আগে নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারও লোকসভা নির্বাচনের আগে তিনি কপালে যে চোট পেয়েছেন তা দেখে গা শিউরে ওঠার মতো। কারণ, তাঁর কপালে ও নাকের উপর চোটের দাগ পরিষ্কার। ক্ষত থেকে রক্ত পড়ছে।

কিছুদিন আগে দুর্গাপুরে প্রশাসনিক সভা করে ফেরার সময়ে মাথায় চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেদিন তাঁর কনভয়ের মধ্যে একটি গাড়ি ঢুকে পড়েছিল। তাই তাঁর গাড়ির চালক আচমকা ব্রেক কষে। তাতে মুখ্যমন্ত্রীর কপাল গাড়ির উইন্ডস্ক্রিনে ধাক্কা লাগে।

news24bd.tv/DHL