তেল পাম্পে আগুনে দগ্ধ গৃহবধূর মৃত্যু

সংগৃহীত ছবি

তেল পাম্পে আগুনে দগ্ধ গৃহবধূর মৃত্যু

অনলাইন ডেস্ক

বগুড়ার ধুনটে তেলের পাম্পে আগুনের ঘটনায় দগ্ধ গৃহবধূ মিথিলা খাতুন (২৫) বুধবার রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা গেছেন।

 বৃহস্পতিবার দুপুরে মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ধুনট থানার ওসি সৈকত হাসান। মঙ্গলবার বিকালে উপজেলার নিমগাছী চারমাথা মোড়ে অনিবন্ধিত নিরব ফিলিং স্টেশনে এ আগুনের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিরাজগঞ্জের বাঘাবাড়ির বাসিন্দা মো. নিরব (৩৫) ধুনটের কালেরপাড়ার মিথিলাকে বিয়ে করেন।

তিনি স্থানীয় নিমগাছী বাজারে জমি কিনে নিরব ফিলিং স্টেশন স্থাপন করেন। সেখানে মেশিন না থাকায় পানির ট্যাংকিতে তেল রেখে বিক্রি করা হতো। মঙ্গলবার বিকালে ট্যাংকলরি থেকে পানির ট্যাংকিতে তেল নিচ্ছিলেন নিরব ও তার কর্মচারীরা। এ সময় আগুন লেগে পুরো পাম্পে ছড়িয়ে পড়ে।
বগুড়া ও ধুনট ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে নিরব, তার স্ত্রী মিথিলা ও ভাই সবুজ দগ্ধ হন। আহতদের শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

ধুনট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা হামিদুল ইসলাম বলেন, মালিক পাম্পের সঙ্গে ঘর করে পরিবার নিয়ে বসবাস করেন। সম্ভবত রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। প্রথমে মিথিলার শাড়িতে আগুন লাগে। ওই আগুন নেভানোর চেষ্টা করলে পাশে থাকা তেলের ড্রামে আগুন ধরে তা ছড়িয়ে পড়ে।

ওসি সৈকত হাসান জানান, বৃহস্পতিবার দুপুরে ওই গ্রামে গৃহবধূর দাফন সম্পন্ন হয়েছে। দগ্ধ অন্যদের অবস্থা উন্নতির দিকে।

news24bd.tv/কেআই