শেরপুরে নিখোঁজের পরদিন মিলল অটোরিকশা চালকের লাশ

লাশ দেখার পর স্বজনদের আহাজারি

শেরপুরে নিখোঁজের পরদিন মিলল অটোরিকশা চালকের লাশ

শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের একদিন পর মোশাররফ হোসেন (৪২) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের ঘাকপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মোশাররফ হোসেন উপজেলার কাকরকান্দি ইউনিয়নের পিঠাপুনি গ্রামের সাফায়েত উল্লাহর ছেলে। তবে তার অটোরিকশা খুঁজে পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, মোশারফকে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

জানা যায়, মোশাররফ হোসেন বুধবার ইফতারের পর কাকরকান্দি এলাকার পিঠাপুনি গ্রামের নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন। রাতে স্বজনরা তার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে বন্ধ পান। খোঁজাখুঁজির এক পর্যায়ে রামচন্দ্রকুড়া ইউনিয়নের ঘাকপাড়া এলাকায় একটি লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয় এলাকাবাসী।

পরে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। ওইসময় লাশের গলায় গামছা পেচানো ছিল।

ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্যরা মোশারফকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে তার অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুঁইয়া জানান, নিহত মোশারফ হোসেনর লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। একইসঙ্গে এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে, গত ১১ মার্চ রাতে জেলার নকলা উপজেলার দক্ষিণ নকলা এলাকার অটোরিকশা চালক আসাদুজ্জামান নিখোঁজ হলে ১২ মার্চ তার লাশ মাটিচাপা দেওয়া অবস্থায় নকলা-নালিতাবাড়ী মহাসড়কের চেপাকুড়ি ব্রিজ এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। একই দিন ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করা হয়।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক