রমজানে ময়মনসিংহে সুলভ মূল্যে বসুন্ধরা পণ্য, খুশি ক্রেতারা

রমজানে ময়মনসিংহে সুলভ মূল্যে বসুন্ধরা পণ্য, খুশি ক্রেতারা

ময়মনসিংহ প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গোটা মাস জুড়েই ময়মনসিংহে সুলভ মূল্যে পণ্য বিক্রি শুরু করেছে বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ। আর বসুন্ধরার এমন উদ্যোগে নিত্য প্রয়োজনীয় পণ্য পেয়ে খুশি ভোক্তা পর্যায়ের সাধারণ ক্রেতারা।

শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে নগরী বিদ্যাময়ী স্কুলের সামনের সড়কে ‘বসুন্ধরার পণ্য, ভোক্তার জন্য’ এই শ্লোগানে শুরু হয় পণ্য বিক্রয় কার্যক্রম।

এই বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের ডেপুটি চীফ মোহাম্মদ মাহমুদুল হাসান।

এসময় তিনি বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জন্য এই উদ্যোগ অনেক উপকারী। বসুন্ধরা গ্রুপের মতো দেশের অন্যান্য গ্রুপ এমন উদ্যোগ নিলে সাধারণ মানুষ উপকৃত হবে। আমি বসুন্ধরা গ্রুপের এই উদ্যোগকে স্বাগত জানাই। অব্যাহত থাককু তাদের এই মহৎ উদ্যোগ।

এ সময় বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিমিটেডের এজিএম (সেলস) মো. রফিকুল কবীরসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

বিক্রয় প্রতিনিধিরা জানান, মসুরের ডাল, সয়াবিন তেল, সরিষার তেল, আটা, নুডলস, বিভিন্ন জাতের মসলা, চা পাতা ও চিনিগুড়া চালসহ ৩১ টি পণ্য বিক্রি করা হচ্ছে।

আমলাপাড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলাম জানান, তেল, মসলার বাজারে যখন আগুন তখন বসুন্ধরার এমন উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে। আমি নিজেও ৫ লিটার তেল আর ৫০০ গ্রাম গুড়া মরিচ কিনে বাজার থেকে ১৩০ টাকা সাশ্রয় করেছি।

সিরাজ মাহমুদ নামে আরেক ক্রেতা জানান, বর্তমান ঊর্ধ্বগতির বাজারে বসুন্ধরা আমাদের মতো সাধারণ ভোক্তাদের জন্য যতটুকু এগিয়ে এসেছে সেজন্য আলহামদুলিল্লাহ।

প্রসঙ্গত, চলতি রমজান মাসজুড়ে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৫টা পযর্ন্ত নগরের বিদ্যাময়ী স্কুলের সামনের সড়কে অথবা কাচারিঘাট এলাকায় সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য বিক্রয় করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক