সুপ্রিম কোর্টে মারামারির ঘটনা সমর্থন করে না যুবলীগ: পরশ

সুপ্রিম কোর্টে মারামারির ঘটনা সমর্থন করে না যুবলীগ: পরশ

অনলাইন ডেস্ক

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন নির্বাচনকে কেন্দ্র করে মারামারির ঘটনা বাংলাদেশ আওয়ামী যুবলীগ কোনোভাবে সমর্থন করে না বলে মন্তব্য করেছেন সংগঠনের সভাপতি শেখ ফজলে শামস পরশ। এছাড়া এই ঘটনার সঙ্গে যুবলীগের কেউ জড়িত থাকলে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।  

আজ শুক্রবার (১৫ মার্চ) এক ভিডিও বার্তায় এসব কথা বলেন আওয়ামী যুবলীগের সভাপতি।  

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুব লীগ শেখ হাসিনার ভ্যানগার্ড সংগঠন, শেখ হাসিনার বাইরে এই সংগঠন কোনো অবস্থান নেওয়ার প্রশ্নই ওঠে না।

এ ব্যাপারে বিভ্রান্তিরও কোনো সুযোগ নাই।

পরশ আরও বলেন, একটা সুষ্ঠু, প্রতিযোগিতামূলক ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের উদ্দেশে যুবলীগের আইনজীবীরা সমবেত হয়ে গত ৬ ও ৭ মার্চ উৎসবমুখর পরিবেশে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন নির্বাচনে ভোট দিয়েছে। ৮ মার্চ নির্বাচনকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। এ ঘটনা যুবলীগ কোনোভাবেই সমর্থন করে না।

এ ঘটনার সঙ্গে যুবলীগের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থার কথা জানিয়ে তিনি আরও বলেন, বিচ্ছিন্নভাবে কেউ যদি এ ঘটনার সঙ্গে জড়িত থাকে, তা নিরপেক্ষ তদন্তপূর্বক সাংগঠনিক ব্যবস্থার আওতায় আনা হবে। একইসঙ্গে সার্বিক অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির অবতারণা হওয়ার জন্য আমরা সকলেই দুঃখপ্রকাশ করছি।  

ভিডিও বার্তার শেষে তিনি আরও বলেন, যুবলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নকে বুকে ধারন করে মানবিক যুব সমাজ প্রতিষ্ঠায় দৃঢ় সংকল্পবদ্ধ।

news24bd.tv/SHS