ঐশ্বর্য রাই বচ্চনের ব্যাপারে আবারও মুখ খুললেন তার ননদ শ্বেতা

বামে শ্বেতা ডানে ঐশ্বর্য রাই

ঐশ্বর্য রাই বচ্চনের ব্যাপারে আবারও মুখ খুললেন তার ননদ শ্বেতা

অনলাইন ডেস্ক

অমিতাভ বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না ঐশ্বর্য রাই বচ্চনের এটা অনেক পুরনো খবর। ঐশ্বর্য রাই আলাদাই থাকছেন মেয়েসহ। কিন্তু আনুষ্ঠানিকভাবে ডির্ভোসের ঘোষণা এখনও জানা যায়নি।  তবে অনেক গুঞ্জনই যখন রটছে তখন বচ্চন পরিবারের মেয়ে শ্বেতা নন্দা এবার নিজেই নিজের প্রসঙ্গে মুখ খুললেন।

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে। তাকে এক সাংবাদিক প্রশ্ন করলে তিনি বলেন, ‘ এতবছর পর নিজের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন? সন্তান মানুষ করার ক্ষেত্রে কোন পরিস্থিতিতে তাঁর কী মনে হয়?’ এই প্রসঙ্গে তিনি বললেন,‘ ব্যক্তি জীবনে যদি কোনও বচসা হয়, তখন আমার মনে প্রশ্ন জাগে আমি কি মা হিসেবে ব্যর্থ? আবার যখন তাঁরাই প্রশংসা করে বলে, এটা তোমার থেকে শিখেছি, তখন আবার আমার বেশ ভালই লাগে। ’
একথা বলার কারণ শোনা যাচ্ছিল যে বচ্চন পরিবারের মেয়ে অভিষেকের বোন ও ঐশ্বর্য রাইয়ের ননদ  শ্বেতা নন্দার সঙ্গে সম্পর্ক খারাপ বলেই এ্যাশ দুরে থাকছেন। তবে কি ঐশ্বর্য রাই খারাপ মা ? 
এর আগে শ্বেতা তার একটি পোস্টে লিখেছিলেন, ‘মেয়ে নেকড়ে বহুদূর যেতে পারে নিজের জন্য একটা সংরক্ষিত জায়গা পাওয়ার জন্য বা টিকে থাকার জন্য।
আমার মনে হয়, নেকড়েদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমাদের মধ্যে অনেকে হয়তো শিখেও ফেলেছি। ’ তাহলে নেকড়ে বলতে কি ঐশ্বরিয়াকে বুঝিয়েছেন শ্বেতা বচ্চন?এ প্রশ্ন অনেকের মনে।  
অমিতাভ ও জয়ার বাংলো শ্বেতাকে দেওয়া হয়েছে। জয়া বচ্চন দুটি অনুষ্ঠানে বলেছেনও , আমার মেয়ে শ্বেতাই আমার সব। সে একজন ছেলের কাজও করতে পারে। ’
অভিষেককে এসব ব্যাপারে কখনো মুখ খুলতে দেখা যায়নি। তবে বলিউড পাড়ার গুঞ্জন  অশান্তির মুলে ভাবী-ননদের দ্বন্ধ।

news24bd.tv/ডিডি

 

 

সম্পর্কিত খবর