গোপালগঞ্জে নারীসহ প্রতারক চক্রের চার সদস্য গ্রেপ্তার

তারক চক্রের নারীসহ চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপালগঞ্জে নারীসহ প্রতারক চক্রের চার সদস্য গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নেয়া প্রতারক চক্রের নারীসহ চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) গভীর রাতে সদর উপজেলার বোড়াশি পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কাশালিয়া গ্রামের ফেরদাউস মিয়ার ছেলে মোঃ শাকিল মিয়া (২১), গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশি পশ্চিমপাড়া এলাকায় মৃত আশরাফ শিকদারের ছেলে বিল্লাল শিকদার (২৫), একই উপজেলার বাঁশবাড়ী গ্রামের কামাল শেখের ছেলে বাধন শেখ (২৪) ও সিঙ্গারকৃল গ্রামের ইমরুল মল্লিকের মেয়ে মাবিয়া শেখ (১৮)।

আনিছুর রহমান জানান, বাগেরহাট জেলার বাসিন্দা পিকিং বর্মনের সঙ্গে প্রতারক চক্রের সদস্য গ্রেপ্তারকৃত মাবিয়ার পরিচয় ঘটে। এরপর মোবাইল ফোনে তাদের মধ্যে নিয়মিত কথাপকোথন চলতে থাকে। বুধবার দেখা করার জন্য গোপালগঞ্জে আসার প্রস্তাব দেয় মাবিয়া।

পরে পিকিং বর্মন দেখা করতে গোপালগঞ্জ আসলে তাকে জিম্মি করে কাছে থাকা মোবাইল ফোন, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয় এ প্রতারক চক্রের সদস্যরা।

এ ঘটনায় ভূক্তভোগী পিকিং বর্মন প্রতারক চক্রের বিরুদ্ধে সদর থানায় একটি অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার গভীর রাতে বোড়াশী পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ শাকিল মিয়া, বিল্লাল শিকদার, বাধন শেখ ও মাবিয়া শেখকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আজ দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

ওসি আরো জানান, ওই ঘটনায় জড়িত বাকি সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। কেউ এমন প্রতারনা শিকার হলে পুলিশকে জানানোর আহবান জানিয়েছেন এই কর্মকর্তা।

news24bd.tv/DHL