বিয়ের মেহেদির রঙ ওঠার আগেই দুর্ঘটনায় প্রাণ গেল মামুনের

বিয়ের মেহেদির রঙ ওঠার আগেই দুর্ঘটনায় প্রাণ গেল মামুনের

অনলাইন ডেস্ক

হাতের মেহেদির রং ওঠার আগেই ফেনীর সোনাগাজীতে বিয়ের মাত্র ১০ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় আহত আবদুল্লাহ আল মামুন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বিকাল ৪টায় রাজধানীর ট্রমা সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরমজলিশপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে। চার ভাইয়ের মধ্যে সে সবার ছোট।

নিহতের পরিবার জানায়, গত ১৩ মার্চ সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহসড়কের গোবিন্দপুর নতুন বাজার সংলগ্ন স্থানে একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাইক আরোহী আবদুল্লাহ আল মামুন গুরুতর আহত হন। তাকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। তার মৃত্যুর মাধ্যমে একটি পরিবারের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে। সে ফেনী সরকারি কলেজ থেকে স্নাতক সম্মান শেষ স্কলারশিপ নিয়ে চীনের একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

পরে সোনাগাজী-মীরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে চীনের একটি কম্পানির সঙ্গে গত কয়েক মাস আগে যৌথ ব্যবসা শুরু করেন। গত ৫ মার্চ বগাদানা ইউনিয়নের আড়কাইম গ্রামের নুসরাত জাহানের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন আবদুল্লাহ আল মামুন। তার মৃত্যুর সংবাদে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। রাত ১০টায় চরমজলিশপুর ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরাস্থনে দাফন করা হয়।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক