আ.লীগ নেতার পা ভাঙল যুবলীগের কর্মীরা
আ.লীগ নেতার পা ভাঙল যুবলীগের কর্মীরা

আ.লীগ নেতার পা ভাঙল দুর্বৃত্তরা

আ.লীগ নেতার পা ভাঙল যুবলীগের কর্মীরা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পিটিয়ে আওয়ামী লীগ নেতার পা ভেঙ্গে দিয়েছে নিজ দলের কর্মীরা। বাগেরহাট-৪ সংসদীয় আসনের শরণখোলায় এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই আওয়ামী লীগ নেতার নাম শাহজাহান বাদল জমাদ্দার (৫৫)। তিনি উপজেলায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বলে জানা গেছে।

শুক্রবার রাতে উপজেলার চালরায়েন্দা-তাফালবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় যুবলীগের একটি পক্ষ এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতারা। গুরুতর আহত আওয়ামী লীগ নেতাকে প্রথমে শরণখোলা উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকনের বাসভবনে দলের পক্ষ থেকে ঘটনার তীব্র নিন্দা ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকন, সহসভাপতি মো. মোজাম্মেল হোসেন, এম সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মধুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অভিযোগে জানা গেছে, শুক্রবার রাতে সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি বাজারে মুক্তিযোদ্ধা কার্যালয়ে নৌকার নির্বাচনী সভা চলছিল। ওই সভার সভাপতিত্ব করা নিয়ে নিজেদের মধ্যে মত-বিরোধের সৃষ্টি হয়। এসময় যুবলীগের একটি গ্রুপ সভা থেকে বেরিয়ে এসে চালরায়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় চায়ের দোকানে বসে থাকা রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান বাদল জমাদ্দারের ওপর হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র, লোহার রড ও লাঠিসোটা নিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এতে তার ডান পা ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। একপর্যায় চায়ের দোকানের কেটলির গরম পানি ঢেলে দেওয়া হয় তার শরীরে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আওয়ামী লীগ নেতা বাদল জমাদ্দারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার।

তিনি বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আওয়ামী লীগ নেতা বাদল জমাদ্দারকে উদ্ধার করে হাপাতালে আনা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর