যে কারণে এক ফ্রেমে পুত্র-কন্যাসহ শাহরুখ খান

যে কারণে এক ফ্রেমে পুত্র-কন্যাসহ শাহরুখ খান

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খান, পুত্র আরিয়ান খান ও মেয়ে সুহানা খানসহ একই ফ্রেমে ধরা দিলেন। ইতোমধ্যেই এই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। কেন এক ফ্রেমে বন্দি তারা- কৌতূহল অনুরাগীদের।

মূলত শাহরুখপুত্র আরিয়ান খানের ব্র্যান্ডকে প্রোমোট করতেই এই উদ্যোগ নিল খান পরিবার।

একই ফ্রেমে ধরা দিলেন শহরুখ-আরিয়ান-সুহানা।  

এই প্রথম আরিয়ানের ক্লোদিং ব্রান্ডের প্রচারে দেখা যাবে বোন সুহানাকে। গত বছর এই ব্র্যান্ডের অ্য়াম্বাসেডর হিসেবে দেখা গিয়েছিল স্বয়ং শাহরুখ খানকে। আরিয়ানের ‘ডিয়াভল’-এর প্রথম স্টক আসামাত্রই কয়েক ঘণ্টায় সোল্ড আউট হয়ে যায় নিমেষের মধ্যে।

এবার ‘ডিয়াভল’ কে প্রোমোট করতেই একসঙ্গে পর্দায় ধরা দিলেন এই তিনজন।

বিশেষ এই ছবিতে শাহরুখ-সুহানা ও আরিয়ান জুটি সুপার হিট। ছবির ক্যাপশনে লেখা ছিল ‘ট্রিপল থ্রেট’। ছবিতে সব থেকে আকর্ষণীয় এই তিন খানের স্টাইল। তিনটি আকর্ষণীয় জিন্সে সেজেছিলেন ৩ খান। শহরুখ-আরিয়ান দু'জনের গায়েই ছিল একই ক্যাজুয়াল টি শার্ট। অন্যদিকে ছাই রঙের একটি স্পেগেটিতে দেখা যায় সুহানাকে।

এই ছবি আলোরণ ফেলে দিয়েছে সামাজিক মাধ্যমে। বাবা-ছেলে-মেয়েকে একসঙ্গে দেখে আপ্লুত হয়েছেন অনুরাগীরা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই চারদিক থেকে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। কমেন্ট করেন বেশ কয়েকজন সেলিব্রিটিও। যাতে রয়েছেন পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানও । তিনি লিখেছেন, ‘সুন্দর! গৌরী তুমি দুর্দান্ত কাজ করেছ। ’

অন্য এক ভক্ত লিখেছেন, ‘শাহরুখের বাচ্চারাও তাঁর উজ্জ্বলতা এবং ক্যারিশমার কাছে হার মেনে যায়’।

আরও এক অনুরাগী লিখেছেন, 'বলিউডের কিং খান শাহরুখ খান'। এক ভক্ত তাদের 'দ্য খান আর্মি' বলেও সম্বোধন করেন।

আরও পড়ুন: এক সিনেমায় তিন খান প্রসঙ্গে মুখ খুললেন আমির

ভারতীয় গণমাধ্যমের খবর, শিগগির পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান খান। ‘স্টারডম’ নামের একটি ওয়েব সিরিজ পরিচালনা করছেন তিনি। একাধারে ব্যবসায়ী ও পরিচালক শাহরুখ পুত্র। এ প্রসঙ্গে জিকিউ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে আরিয়ান সৃজনশীল ক্ষেত্রে তাঁর দ্বৈত ভূমিকা নিয়ে আলোচনা করেন। আরিয়ান জানান, তাঁর ব্র্যান্ডেরও বিভিন্ন বিজ্ঞাপনের পরিচলনা করেন তিনি। ব্র্যান্ডের সমস্ত বিজ্ঞাপনের শুটিং এবং ফটোশুটের তদারকিতে অংশ নেন।

news24bd.tv/TR

 


 

এই রকম আরও টপিক