অমিতাভের অসুস্থতার খবর সত্যি নয় 

অমিতাভের অসুস্থতার খবর সত্যি নয় 

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। শুক্রবার ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতার অ্যাঞ্জিয়োপ্লাস্টিও করানো হয়েছে। পাশাপাশি বাংলাদেশি কয়েকটি গণমাধ্যমেও এই অভিনেতার অসুস্থতার খবর প্রকাশ করে।

তবে এই খবর ছড়ানোর কয়েক ঘণ্টার মধ্যে প্রকাশ্যে এলেন অভিনেতা। সত্যিটা জানালেন নিজেই।

অমিতাভের অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বেগে ছিলেন ‘বিগ বি’র অনুরাগীরা। তবে এই খবর চারদিকে ছড়িয়ে পড়ার ঘণ্টাখানেকের মধ্যেই ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে ১৫ মার্চ ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (আইএসপিএল) ফাইনাল ম্যাচ দেখতে যান অভিনেতা।

‘মাঝি মুম্বাই’ এবং ‘টাইগার্স অফ কলকাতা’র ম্যাচ ছিল এ দিন। ছেলের পাশে বসেই গোটা ম্যাচ উপভোগ করেন। তাতেই ছড়ায় বিভ্রান্তি। যেখানে অ্যাঞ্জিয়োপ্লাস্টির খবর নিয়ে জলঘোলা গোটা দেশে, সেখানে দিব্যি সুস্থ এবং খোশমেজাজে দেখা গেল অমিতাভকে। সত্য কোনটা?

j

‘মাঝি মুম্বাই’ দলের সমর্থক তিনি। সাদা হুডি ও ট্র্যাক প্যান্ট পরে খেলা দেখতে আসেন অভিনেতা। ম্যাচ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন। পাশাপাশি সংবাদমাধ্যমের উদ্দেশে জানান, তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর একেবারেই মিথ্যে।

আরও পড়ুন: যে কারণে এক ফ্রেমে পুত্র-কন্যাসহ শহরুখ খান

এ দিন খেলার মাঠ থেকে একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা গেছে ‘মাঝি মুম্বাই’ বনাম ‘টাইগার্স অফ কলকাতা’-এর ফাইনালের ম্যাচ চুটিয়ে উপভোগ করছেন তিনি। একটি ভাইরাল ভিডিওতে, অমিতাভ এবং অভিষেককে কলকাতা টাইগার্সের বিপক্ষে খেলার সময় তাদের দলের জন্য উল্লাস করতে দেখা গেছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/TR