আকর্ষণীয় বেতনে আশুগঞ্জ পাওয়ার স্টেশনে চাকরি 

প্রতীকী ছবি

আকর্ষণীয় বেতনে আশুগঞ্জ পাওয়ার স্টেশনে চাকরি 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল)। এ কোম্পানিতে প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগে এক্সিকিউটিভ ডিরেক্টর পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।  

পদের নাম: এক্সিকিউটিভ ডিরেক্টর (প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল অথবা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়।

সংশ্লিষ্ট ক্ষেত্রে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার বা এর উচ্চ পদে অন্তত ২০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সিনিয়র ম্যানেজমেন্ট পদে (এসই/ডিজিএম/সমপদ) অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো পাওয়ার প্ল্যান্টে পাওয়ার প্ল্যান্ট কনস্ট্রাকশন প্রজেক্ট, প্ল্যানিং অ্যান্ড ডিজাইন, প্রকিউরমেন্ট অথবা অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্সে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।
টিকিউএম, টিপিএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও  করপোরেট গভর্ন্যান্সে দক্ষ হতে হবে। কম্পিউটার পরিচালনাসহ যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ২০২৪ সালের ১৮ মার্চ সর্বোচ্চ ৬০ বছর

চাকরির ধরন: প্রাথমিকভাবে এক বছরের চুক্তিভিত্তিক। ৬২ বছর বয়স পর্যন্ত এ চুক্তি নবায়নযোগ্য।

মূল বেতন: ১,৪৯,০০০ টাকা

সুযোগ-সুবিধা: আবাসনসুবিধা, পাওয়ার স্টেশন ভাতা, মেডিকেল সাপোর্ট, বিমা, অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিট এবং চালকসহ সার্বক্ষণিক গাড়ির সুবিধা আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরম এপিএসসিএলের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: কোম্পানি সেক্রেটারি, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড, নাভানা রহিম আরডেন্ট (লেভেল-৮), ১৮৫ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি, পল্টন, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ১৮ মার্চ ২০২৪।

news24bd.tv/TR