আসন্ন প্রীতি ম্যাচে খেলতে পারবেন না দিবালা

চোটের কারণে এল সালভাদর ও কোস্টা রিকার বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না ফরোয়ার্ড পাওলো দিবালা।

আসন্ন প্রীতি ম্যাচে খেলতে পারবেন না দিবালা

অনলাইন ডেস্ক

আসন্ন দুইটি প্রীতি ম্যাচে লিওনেল মেসির খেলা নিয়ে শঙ্কার মাঝে নতুন এক সমস্যায় পড়লো আর্জেন্টিনা। চোটের কারণে এল সালভাদর ও কোস্টা রিকার বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না ফরোয়ার্ড পাওলো দিবালা।

ক্লাব রোমার হয়ে গত শুক্রবার (১৫ মার্চ) অনুশীলনের সময় ডান পায়ের পেশিতে ব্যাথা পান দিবালা। কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

আসন্ন দুই প্রীতি ম্যাচে ৩০ বছর বয়সী এই ফুটবলারের খেলতে না পারার কথা সামাজিক মাধ্যমে জানিয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন।

আরও পড়ুন: মেসি-সুয়ারেজের গোলে শেষ আটে মায়ামি

চোট ও ফিটনেসজনিত কারণে আর্জেন্টিনার বিগত আট ম্যাচেও খেলতে পারেননি দিবালা। চোটে পড়ার আগে রোমার হয়ে অবশ্য বেশ ভালো ছন্দে ছিলেন তিনি। চলতি মৌসুমে ইতালিয়ান দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৮ ম্যাচে ১৪ গোল করার পাশাপাশি ৭টি অ্যাসিস্ট করেছেন এই তারকা।

মেসির খেলা নিয়ে অনিশ্চয়তার মাঝে দিবালার ছিটকে পড়া লিওনেল স্কালোনির দলের জন্য বেশ বড় ধাক্কা। বাংলাদেশ সময় গত বৃহস্পতিবার সকালে ক্লাব ইন্টার মায়ামির হয়ে খেলার সময় ডান পায়ে চোট পান আর্জেন্টিনা অধিনায়ক মেসি। সেরে উঠতে কতদিন লাগবে, তাও নিশ্চিত নয়।

ঘোষিত ২৬ সদস্যের দল থেকে এর আগে ছিটকে পড়েন ডিফেন্ডার মার্কোস সেনেসি। বোর্নমাউথের হয়ে খেলার সময় চোট পান তিনি। আগামী জুন-জুলাইয়ে অনুষ্ঠেয় কোপা আমেরিকার আগে সবশেষ আন্তর্জাতিক বিরতিতে আগামী ২২ মার্চ ফিলাডেলফিয়ায় এল সালভাদর এবং চার দিন পর লস অ্যাঞ্জেলসে কোস্টা রিকার বিপক্ষে খেলবে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

news24bd.tv/ab